Panihati: ‘পাপা…. হয়তো আজকের পর তোকে আর নিজের করে পাব না’, প্রেমিকাকে ‘স্মাইলি’ পাঠিয়ে ভিডিয়ো কলে আত্মঘাতী যুবক

Panihati: শুভর সঙ্গে এলাকারই তরুণী রাই দাসের সম্পর্ক ছিল। চার বছর ধরে তাঁদের প্রেম বলে দাবি পরিবারের। তবে পরিবারের সদস্যরা এটাও জানাচ্ছেন, সম্প্রতি সে সম্পর্কের অবনতি হয়।

Panihati: 'পাপা.... হয়তো আজকের পর তোকে আর নিজের করে পাব না', প্রেমিকাকে 'স্মাইলি' পাঠিয়ে ভিডিয়ো কলে আত্মঘাতী যুবক
আত্মঘাতী যুবকImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2024 | 4:52 PM

বারাকপুর: চার বছরের প্রেম। কিন্তু প্রতিনিয়ত অশান্তি হত দুজনের মধ্যে। সম্প্রতি সেই সম্পর্কে প্রবেশ করেছিল আরও একজন। ত্রিকোণ প্রেমের জেরে প্রেমিকাকে ভিডিয়ো কল করে আত্মঘাতী হলেন এক যুবক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পানিহাটি রামকৃষ্ণ পার্ক এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম শুভ দাস। গ্রেফতারির দাবিতে প্রেমিকার বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে থাকেন যুবকের পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  শুভর সঙ্গে এলাকারই তরুণী রাই দাসের সম্পর্ক ছিল। চার বছর ধরে তাঁদের প্রেম বলে দাবি পরিবারের। তবে পরিবারের সদস্যরা এটাও জানাচ্ছেন, সম্প্রতি সে সম্পর্কের অবনতি হয়। রাইয়ের সঙ্গে অন্য এক যুবকের ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে। সেটা মেনে নিতে পারেননি শুভ।

এই নিয়ে রাইয়ের সঙ্গে প্রতিনিয়ত গন্ডগোল হত শুভর। পরিবারের সদস্যরা শুভকে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথাও বলেছিলেন। কিন্তু শুভ তা মানতে পারেননি। অভিযোগ, প্রেমিকা রাই দাসকে ভিডিও কল করে পাখার সঙ্গে কাপড় বেঁধে আত্মহত্যার ঘটনা ঘটালো। প্রেমিকাকে ভিডিও কল করার সেই মুহূর্তের ছবি সংবাদমাধ্যমের হাতে। শাস্তির দাবি জানিয়ে প্রেমিকার বাড়ির সামনে বিক্ষোভ দেখালো প্রেমিকের পরিবারের লোকজন। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে আসে ঘোলা থানার বিশাল পুলিশ বাহিনী……