Rekha Patra: সটান হাসনাবাদ লোকাল উঠে পড়লেন ‘ঘরের মেয়ে’ রেখা! তারপর…

Rekha Patra BJP: বসিরহাট লোকসভা কেন্দ্রের মানুষজনের সঙ্গে শহর কলকাতার যোগাযোগের অন্যতম লাইফলাইন হল এই হাসনাবাদ লোকাল। প্রচুর মানুষ প্রতিদিন এই লাইনের ট্রেনে চেপে নিজেদের কর্মস্থলে যান পেশার তাগিদে। লোকসভা ভোটের প্রচার পর্বে এবার সেই হাসনাবাদ লোকালের নিত্যযাত্রীদেরই কাছে টানার চেষ্টা করলেন রেখা পাত্র।

Rekha Patra: সটান হাসনাবাদ লোকাল উঠে পড়লেন 'ঘরের মেয়ে' রেখা! তারপর...
রেখা পাত্রImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2024 | 5:43 PM

বসিরহাট: লোকসভা ভোটের প্রচার পর্বে এক ভিন্ন মেজাজে এবার ধরা দিলেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। লোকাল ট্রেনে চেপে যাত্রীদের সঙ্গে দেখা করলেন। জনসংযোগ করলেন। একেবারে মিশে গেলেন সাধারণ ট্রেন যাত্রীদের সঙ্গে। হয়ে উঠলেন তাঁদের ‘ঘরের মেয়ে’। শুক্রবার দুপুরে একেবারে অভিনব ভোট প্রচারে দেখা গেল বসিরহাটের প্রার্থী রেখা পাত্রকে। হাসনাবাদ স্টেশন থেকে হাসনাবাদ-শিয়ালদহ শাখার ট্রেনে উঠে পড়েন রেখা পাত্র। সঙ্গে ছিলেন নিরাপত্তা রক্ষীরা ও দলীয় কর্মী-সমর্থকরাও।

বসিরহাট লোকসভা কেন্দ্রের মানুষজনের সঙ্গে শহর কলকাতার যোগাযোগের অন্যতম লাইফলাইন হল এই হাসনাবাদ লোকাল। প্রচুর মানুষ প্রতিদিন এই লাইনের ট্রেনে চেপে নিজেদের কর্মস্থলে যান পেশার তাগিদে। লোকসভা ভোটের প্রচার পর্বে এবার সেই হাসনাবাদ লোকালের নিত্যযাত্রীদেরই কাছে টানার চেষ্টা করলেন রেখা পাত্র। লোকাল ট্রেনের কামরায় ঘুরে ঘুরে যাত্রীদের সঙ্গে আলাপ করলেন, ভোট চাইলেন। এই অভিনব প্রচার উদ্যোগের বিষয়ে রেখা বলেন, ‘হয়ত এই প্রচারে অনেক অভাবী মানুষের সঙ্গে আমি যোগাযোগ করতে পারলাম। তাঁরাও ভাল সাড়া দিচ্ছেন, তাঁরা ঘরের মেয়ের পাশে আছেন।’

বঙ্গ-ভোটের রাজনীতিতে বর্তমানে অন্যতম চর্চিত লোকসভা আসন হল বসিরহাট। বসিরহাট লোকসভা কেন্দ্রের মধ্যেই রয়েছে সন্দেশখালি- যাকে ঘিরে গত কয়েকমাস ধরে আবর্তিত হচ্ছে রাজ্য রাজনীতির সমীকরণ। বিজেপি প্রার্থী রেখা পাত্রও সেই সন্দেশখালির অন্যতম প্রতিবাদী চরিত্র। বসিরহাট থেকে রেখাকে প্রার্থী করা নিঃসন্দেহে বিজেপির থেকে একটি বড় চমক ছিল বলেই মনে করছে রাজনৈতিক মহল। রেখা পাত্রও পুরোদমে মাঠে নেমে পড়েছেন ভোটের প্রচারে।