Sodepur Dacoity: সোদপুরের মতো জনবহুল এলাকায় চলন্ত লরিতেই এই কাণ্ড, দেখে ফেলতেই উত্তম মধ্যম

Sodepur Dacoity: তাকেও গণপ্রহার দেওয়া হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় খড়দহ থানার পুলিশ।

Sodepur Dacoity: সোদপুরের মতো জনবহুল এলাকায় চলন্ত লরিতেই এই কাণ্ড, দেখে ফেলতেই উত্তম মধ্যম
সোদপুরে ডাকাতির চেষ্টার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 8:39 AM

উত্তর ২৪ পরগনা:  সোদপুরে চলন্ত লরিতে ডাকাতির চেষ্টার অভিযোগ। বাধা দেওয়ায় আক্রান্ত লরিচালক। তাঁকে রাস্তায় ফেলে মারধরের অভিযোগ।  পরে স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে গেলে ধরা পড়ে যায় দুষ্কৃতী। তাকেও গণপ্রহার দেওয়া হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় খড়দহ থানার পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  সোদপুর পেট্রোল পাম্প থেকে তেল ভরে লরিটি বেলঘরিয়ার দিকে যাচ্ছিল বিটি রোড ধরে।  লরির মধ্যে অনেক মূল্যবান জিনিস ছিল বলে  চালকের দাবি। কোনও এক সময়ে দুজন দুষ্কৃতী লরির উপরে ওঠে ডাকাতির উদ্দেশে,লরি চালক বুঝতে পেরে সোদপুর ধানকল মোড়ে লরি থামিয়ে বাধা দিতে যান।

অভিযোগ,সেই সময় এক দুষ্কৃতী লরিচালককে ব্যাপক মারধর করে। লরি চালক চিৎকার করাতে এলাকার স্থানীয় বাসিন্দারা যান। স্থানীয় বাসিন্দারা সেই দুষ্কৃতীকে ধরতে গেলে একজন পালিয়ে যেতে সক্ষম হন। অপর দুষ্কৃতী আবার অস্ত্র নিয়ে স্থানীয় বাসিন্দাদের ওপর চড়াও হয়। কিন্তু কোনওক্রমে তাকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয় সোদপুর বিটি রোড সংলগ্ন ধানকল মোড়ে।

দুষ্কৃতীকে ধরে ব্যাপক মারধর করেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় খড়দহ থানার বিশাল বাহিনী। ঘটনায় অভিযুক্ত দুষ্কৃতীকে আটক করে খড়দহ থানায় নিয়ে যায় পুলিশ। বিটি রোডের মতো জায়গায় চলন্ত লরিতে দুষ্কৃতী তাণ্ডবে প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

আক্রান্ত লরি চালক বলেন, “কখনও ওরা লরির ওপর উঠেছিলে, বুঝতে পারছি না। মনে হয় তেল ভরতে যখন দাঁড়িয়েছিলাম, তখনই ওরা লরির মাথায় উঠে পড়ে। আমি গাড়ি চালানোর ওপর অদ্ভুত শব্দ শুনতে পেয়েছিলাম। তাতেই সন্দেহ হয়।” এই চক্রের সঙ্গে আর কেউ জড়িত কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।