Hingalgunj Accident: হিঙ্গলগঞ্জে বিডিও অফিস থেকে শীতবস্ত্র নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনা, আহত চালক

Hingalgunj: যে শীতবস্ত্রগুলি হিঙ্গলগঞ্জ বিডিও অফিসে রাখা ছিল, সেগুলি একটি ছোট ম্যাটাডোর গাড়িতে করে নিয়ে যাওয়া হচ্ছিল সামশেরনগরের দিকে। আর সেই সময়েই ঘটে দুর্ঘটনা।

Hingalgunj Accident: হিঙ্গলগঞ্জে বিডিও অফিস থেকে শীতবস্ত্র নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনা, আহত চালক
দুর্ঘটনার কবলে ম্যাটাডর
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 5:13 PM

হিঙ্গলগঞ্জ: হিঙ্গলগঞ্জের (Hingalgunj) সামশেরনগরে মঙ্গলবার সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ১৫ হাজার শীতবস্ত্র বিতরণের কথা ছিল। কিন্তু সেগুলি সভামঞ্চের আশপাশে কোথাও ছিল না। আর এতেই মেজাজ হারান মুখ্যমন্ত্রী। ধমকও দেন আধিকারিকদের। খোঁজখবর নিয়ে জানতে পারেন, সেগুলি রাখা আছে বিডিও অফিসে (BDO Office)। নির্দেশ দেন, সেগুলি নিয়ে আসার জন্য। দ্রুত কিছু শীতবস্ত্র পৌঁছেও যায় সভামঞ্চে। মুখ্যমন্ত্রী সেখান থেকে চলে যাওয়ার পরেও গাড়িতে করে বিডিও অফিস থেকে নিয়ে আসা হচ্ছিল শীতবস্ত্র। আর প্রশাসনিক সেই তৎপরতার মধ্যেই ঘটল বিপত্তি। দুর্ঘটনার (Road Accident) কবলে পড় শীতবস্ত্র বোঝাই গাড়ি।

যে শীতবস্ত্রগুলি হিঙ্গলগঞ্জ বিডিও অফিসে রাখা ছিল, সেগুলি একটি ছোট ম্যাটাডোর গাড়িতে করে নিয়ে যাওয়া হচ্ছিল সামশেরনগরের দিকে। আর সেই সময়েই ঘটে দুর্ঘটনা। শীতবস্ত্র বোঝাই ওই ম্যাটাডোরটি সোজা গিয়ে ধাক্কা মারে একটি বিদ্যুতের খুঁটিতে। দুর্ঘটনাটি ঘটেছে হিঙ্গলগঞ্জ ঘোষপাড়ার হাসনাবাদ-লেবুখালী রোডের পাশে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাড়িটি দ্রুত গতিতে থাকার কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। দুর্ঘটনায় আহত হয়েছেন ওই ম্যাটাডোরের চালক। বেশ কিছু শীতবস্ত্রও উল্টে পড়ে যায় গাড়ি থেকে। পরে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ ও এলাকার মানুষজন গিয়ে ওই আহত চালককে উদ্ধার করেন। মালপত্রগুলি উদ্ধার করার চেষ্টা চলছে।

দুর্ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। কী কারণে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা। দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটির সামনের অংশটি ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়ির পিছনের অংশটিও বেঁকে গিয়েছে। যে বিদ্যুতের খুঁটিটিতে ম্য়াটাডরটি ধাক্কা মেরেছিল, সেটিও ভেঙে গিয়েছে। পাশাপাশি গাড়ির সামনের বনেটের কিছুটা অংশও ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনাস্থলের আশপাশে কৌতুহলী মানুষজনের ভিড় হয়ে গিয়েছে। এলাকায় পুলিশও মোতায়েন রয়েছে। কী কারণে এই দুর্ঘটনা, তা খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা। মঙ্গলবার বিকেলের ওই দুর্ঘটনাকে কেন্দ্র করে এলাকায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে।