Titagarh Firing: টিটাগড়ে যুবককে লক্ষ্য করে গুলি, আটক TMC কাউন্সিলর

Titagarh Firing: জানা গিয়েছে, অভিযুক্ত ইনাম টিটাগড় পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। এ দিন এলাকা দখলের ঝামেলাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। অভিযোগ, টিটাগড় পুরসভা ৪ নং ওয়ার্ডের কারবালার কাছে তৃণমূল কাউন্সিলর বিষ্ণু সিং শাগরেদ মিঠুন ওরফে তামামকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ ওঠে ইনাম খানের বিরুদ্ধে।

Titagarh Firing: টিটাগড়ে যুবককে লক্ষ্য করে গুলি, আটক TMC কাউন্সিলর
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2024 | 8:57 PM

টিটাগড়: তুমুল অশান্ত উত্তর ২৪ পরগনার টিটাগড়। এলাকার দখল কার হাতে থাকবে সেই নিয়ে এলাকায় চলল গুলি। আটক তৃণমূল কাউন্সিলর ইনাম খান।

জানা গিয়েছে, অভিযুক্ত ইনাম টিটাগড় পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। এ দিন এলাকা দখলের ঝামেলাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। অভিযোগ, টিটাগড় পুরসভা ৪ নং ওয়ার্ডের কারবালার কাছে তৃণমূল কাউন্সিলর বিষ্ণু সিং শাগরেদ মিঠুন ওরফে তামামকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ ওঠে ইনাম খানের বিরুদ্ধে। তবে অল্পের জন্য প্রাণে বাঁচেন মিঠুন। এরপর রাত্রি ৭টা নাগাদ খড়দহ থানার পুলিশ অভিযুক্তকে আটক করে। জানা যাচ্ছে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পুলিশের পক্ষ থেকে। যদিও, এই ঘটনায় কোনও পক্ষই সংবাদ মাধ্যমককে প্রতিক্রিয়া দেয়নি।

প্রসঙ্গত, টিটাগড়, জগদ্দল, ভাটপাড়া যেন অশান্তির সমর্থক শব্দ। আকছাড় এই সব অঞ্চল থেকে গোলা-গুলির শব্দ উঠে আসে খবরের পাতায়। কয়েকদিন আগেও টিটাগড়ের অরুণপাড়ায় চলে গুলি। মৃত্যু হয় মহম্মদ হাসান নামে এক যুবকের। সূত্রের খবর, হাসান বাড়ির সামনেই দাঁড়িয়ে ছিলেন। সেই সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পরপর তিন রাউন্ড গুলি ছোড়ে দুষ্কৃতীরা বলে জানা যায়। পরে পালিয়ে যায় তারা।