TMC-BJP: ‘৫১ লক্ষ টাকা দিয়ে সভাপতি হয়েছেন’, বিজেপি নেতার ‘অপপ্রচার’ শুনেই থানায় গেলেন তৃণমূল নেত্রী

Bongaon: সুদেবী মণ্ডল তাঁর অভিযোগপত্রে লেখেন, 'বাপি সরকার আমার নাম করে ৫১ লক্ষ টাকার বিনিময়ে সভাপতি হওয়ার কথা বলেছেন। এটা আমার আত্মসম্মানে আঘাত করার মত ঘটনা।' সুদেবীর কথায়, ৭ বারের জনপ্রতিনিধি তিনি। ৩০ বছর ধরে রাজনীতি করছেন। দল তাঁকে পদ দিয়েছে, তাই তিনি পদে আসীন। টাকা লেনদেনের কোনও প্রশ্নই এখানে নেই।

TMC-BJP: '৫১ লক্ষ টাকা দিয়ে সভাপতি হয়েছেন', বিজেপি নেতার 'অপপ্রচার' শুনেই থানায় গেলেন তৃণমূল নেত্রী
সুদেবী মণ্ডল। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 2:40 PM

উত্তর ২৪ পরগনা: প্রচারে নেমে বেলাগাম হন শাসক-বিরোধী সব শিবিরই। এবার বাগদার বিজেপি নেতার বিরুদ্ধে এমনই অভিযোগ তুলে থানায় গেলেন তৃণমূলের পঞ্চায়েত সমিতির সভাপতি। বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি সুদেবী মণ্ডল। তিনি অভিযোগ করেন, ভোট প্রচারে নেমে বিজেপি তাঁর নামে অপপ্রচার করছে। এমনকী তাঁর বিরুদ্ধে টাকা নিয়ে পদ পাওয়ার যে কথা বিজেপি নেতা বলেছেন, তাও ভিত্তিহীন।

বনগাঁ লোকসভার বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের সমর্থনে বাগদা থানার হেলেঞ্চা বাজারে গত বুধবার একটি পথসভা হয়। সেখানেই মাইক্রোফোন হাতে নিয়ে হেলেঞ্চার বিজেপি নেতা চন্দন (বাপি) সরকার সুদেবী মণ্ডলকে নিশানা করেন।

সুদেবী মণ্ডল তাঁর অভিযোগপত্রে লেখেন, ‘বাপি সরকার আমার নাম করে ৫১ লক্ষ টাকার বিনিময়ে সভাপতি হওয়ার কথা বলেছেন। এটা আমার আত্মসম্মানে আঘাত করার মত ঘটনা।’ সুদেবীর কথায়, ৭ বারের জনপ্রতিনিধি তিনি। ৩০ বছর ধরে রাজনীতি করছেন। দল তাঁকে পদ দিয়েছে, তাই তিনি পদে আসীন। টাকা লেনদেনের কোনও প্রশ্নই এখানে নেই।

বাগদা বিধানসভার তৃণমূলের চেয়ারম্যান পরিতোষ সাহা বলেন, “এটা বিজেপির কালচার। মাইকে যা খুশি বলে দেয়। বাপি সরকার প্রমাণ করুক যা বলছেন।” যদিও বিজেপি নেতা বাপি সরকার জানান, “বাগদার মানুষের অভিযোগ আমি বলেছি। বাগদার মানুষ জানতে চাইছেন। আর থানায় অভিযোগ হলে আইন আইনের পথে চলবে। আইন আমাকে শাস্তি দিলে আমি মাথা পেতে নেব।”