Basirhat: ভর সন্ধ্যায় বসিরহাটে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, সিসি ক্যামেরার ফুটেজ চিন্তা বাড়ছে পুলিশের

Basirhat: সূত্রের খবর, ২০১১ সালে হাসনাবাদ পঞ্চায়েত সমিতির সিপিএমের সভাপতি জাহাঙ্গীর আলম খুনের ঘটনার অন্যতম অভিযুক্ত এই আয়ুব গাজী। সেই সময় পুলিশের হতে গ্রেফতার হয় আয়ুব গাজী। বেশ কয়েকবছর জেল খাটার পর জামিনে ছাড়া পায় সে।

Basirhat: ভর সন্ধ্যায় বসিরহাটে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, সিসি ক্যামেরার ফুটেজ চিন্তা বাড়ছে পুলিশের
এলাকায় চাপা উত্তেজনা Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2024 | 2:53 PM

বসিরহাট: ভর সন্ধ্যায় বসিরহাটে গুলিবিদ্ধ তৃণমূলের যুব নেতা। আশঙ্কাজনক অবস্থায় তৃণমূল নেতা আলতাব মালি কলকাতার আরজিকর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর ১৬ ঘণ্টার বেশি সময় অতিক্রান্ত হয়ে যাওয়ার পরেও এখনো অধরা দুষ্কৃতীরা। ঘটনাস্থলের পাশে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে বলে পুলিশ সূত্রে খবর। আতঙ্কে গ্রামের বাসিন্দারা।

ঘটনাস্থলের পাশে থাকা দু’টি সিসি ক্যামেরায় দুষ্কৃতীদের ছবি ধরা পড়েছে। বাইক নিয়ে আসা দুই দুষ্কৃতীর মধ্যে একজনকে ইতিমধ্যেই চিহ্নিত করেছে পুলিশ। আয়ুব গাজী নামের এক দুষ্কৃতিকে আলতাব মালিকে লক্ষ্য করে গুলি চালাতে দেখা যায়। কে এই আয়ুব গাজী? সূত্রের খবর, ২০১১ সালে হাসনাবাদ পঞ্চায়েত সমিতির সিপিএমের সভাপতি জাহাঙ্গীর আলম খুনের ঘটনার অন্যতম অভিযুক্ত এই আয়ুব গাজী।

এই খবরটিও পড়ুন

সেই সময় পুলিশের হতে গ্রেফতার হয় আয়ুব গাজী। বেশ কয়েকবছর জেল খাটার পর জামিনে ছাড়া পায় আয়ুব। পরবর্তীতে ফের বাংলদেশে মাদক পাচারের অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হয় এই আয়ুব। পরবর্তীতে মাদক মামলাতেও জামিনে ছাড়া পায় আয়ুব। অভিযোগ, এরপরেই আবারও এলাকায় নানা রকমের অসামাজিক কাজ শুরু করে সে। শুক্রবার সন্ধ্যায় তৃণমূল নেতাকে গুলি করার ঘটনায় অন্যতম এই আয়ুব গাজীর নামে বসিরহাট থানায় লিখিত অভিযোগ জানিয়েছে আলতাব মালির পরিবার। শুক্রবারের ঘটনার নেপথ্যে কি পুরোনো ব্যবসায়িক বিবাদ, নাকি এলাকা দখলের লড়াই? অভিযুক্তরা গ্রেফতার হলেই গোটা বিষয় স্পষ্ট হবে বলেই দাবি তদন্তকারীদের। এখন তাঁদের কীভাবে ধরা যায় তা নিয়েই প্রধান মাথা ব্যথা পুলিশের।