TMC leader Shootout: ঘরে শুয়ে তৃণমূল নেতা, জানলা থেকে একের পর এক গুলি… ফের খুন রাজ্যে

Murder: পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এদিন ঘরে ঘুমিয়ে পড়েছিলেন তিনি। ঘরের জানলা খোলা ছিল।

TMC leader Shootout: ঘরে শুয়ে তৃণমূল নেতা, জানলা থেকে একের পর এক গুলি... ফের খুন রাজ্যে
প্রদীপ নায়েককে গুলি করে খুন। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 11:35 PM

উত্তর ২৪ পরগনা: ফের রাজ্যে চলল গুলি। রাতের অন্ধকারে তৃণমূল নেতাকে গুলি করে খুনের অভিযোগ উঠল। অভিযোগ, তিনি রাতে ঘরে শুয়েছিলেন। সেই সময় জানলা দিয়ে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। রবিবার ঘটনাটি ঘটেছে সন্দেশখালিতে। বসিরহাটের সন্দেশখালি থানার দুর্গামণ্ডপ গ্রামপঞ্চায়েতের জ্যোতিষপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের নাম প্রদীক নায়েক (৪৫)। প্রদীপ নায়েক তৃণমূলের প্রাক্তন বুথ সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এদিন ঘরে ঘুমিয়ে পড়েছিলেন তিনি। ঘরের জানলা খোলা ছিল। অভিযোগ, সেই জানলা দিয়েই গুলি চালায় আততায়ীরা। একাধিক গুলি চালানো হয় বলেই প্রাথমিকভাবে জানা গিয়েছে। এই ঘটনার পরই এলাকা ছেড়ে পালায় দুষ্কৃতীর দল। কী কারণে এই খুন তা নিয়ে ধোঁয়াশায় পরিবার। পরিবারের দাবি, প্রদীপ নায়েকের কানে ও চোয়ালে গুলি লাগে। রক্তে ভেসে যায় বিছানা, প্রদীপের শরীর।

পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। বসিরহাট জেলা হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। ইতিমধ্যেই তদন্তে নেমেছে সন্দেশখালি থানার পুলিশ। আততায়ীদের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান মেছোঘেরী দখলকে কেন্দ্র করে বচসার জেরে এই ঘটনা ঘটে থাকতে পারে।