Durgapur Liquor: পথ চলতি ধাবায় গিয়ে বিয়ার অর্ডার করছেন? বোকা হওয়ার আগে এই ঘটনা জেনে সতর্ক হোন

Durgapur Liquor: কয়েকটি দেশি মদের বোতলও উদ্ধার হয়েছে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে ধাবার মালিককে।

Durgapur Liquor: পথ চলতি ধাবায় গিয়ে বিয়ার অর্ডার করছেন? বোকা হওয়ার আগে এই ঘটনা জেনে সতর্ক হোন
চড়া দামে বিয়ার বিক্রি করে ধৃত
Follow Us:
| Edited By: | Updated on: May 11, 2022 | 7:33 AM

দুর্গাপুর: ধাবায় তখন বেশ ভালই ভিড়। প্রত্যেকের টেবিলে দু-একটা বিয়ারের বোতল সঙ্গে চাট। সেসময়ই ধাবায়  ঢুকলেন বেশ কয়েকজন। ধাবার মালিক-কর্মী থেকে শুরু করে অনান্য অতিথিরা তখনও পর্যন্ত বিষয়টা ধরতেই পারেননি। স্যুটেড বুটেড সেই ব্যক্তিরা ততক্ষণে বেশ কয়েকটি বিয়ারের অর্ডারও দিয়েছেন। টেবিলে বিয়ার আসতেই হাতে হ্যান্ডস কাফস কর্মীর। কী কেস, তখনও বুঝতেই পারছেন না কেউ। পরে কানাঘুষোয় আসল বিষয় জানতে পারেন অনান্য ক্রেতারা। আসলে ওই ধাবাতেই ব্র্যান্ডেড কোম্পানির বিয়ার বিক্রি হচ্ছে চড়া দামে। আর সে খবর পৌঁছে গিয়েছে পুলিশের কাছে। দুর্গাপুরের নিউটাউনশিপ থানার পুলিশ জাতীয় সড়কের পাশে একটি ধাবায় অভিযান চালায়। বিয়ার ও বেশ কিছু বিদেশি মদের বোতল বাজেয়াপ্ত করে। কয়েকটি দেশি মদের বোতলও উদ্ধার হয়েছে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে ধাবার মালিককে।

বেশ কিছুদিন ধরে খবর আসছিল, দুর্গাপুরের নিউটাউনশিপ থানার অধীন এবিএল টাউনশিপ সংলগ্ন ১৯ নম্বর জাতীয় সড়কের সার্ভিস রোডের পাশে একটি ধাবায় ব্র্যান্ডেড কোম্পানির বিয়ার বিক্রি হচ্ছে। বেআইনিভাবে বিক্রি হচ্ছে দেশি মদও। মুদ্রিত মূল্যের চেয়ে অনেক বেশি দামে এই ব্র্যান্ডেড কোম্পানির বিয়ার বিক্রি হচ্ছিল।

গোপন সূত্রে খবর পেয়ে নিউটাউনশিপ থানার পুলিশ ওই ধাবায় হানা দেয়। উদ্ধার হয় প্রায় ৮১ বোতল বিয়ার ও বেশ কয়েকটি দেশি মদের বোতল। এই ঘটনায় পুলিশ ছোটু মোহন্ত নামে একজনকে গ্রেফতার করেছে। আসানসোল দুর্গাপুর পুলিশের এসিপি দুর্গাপুর জোন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায় জানান, এর পিছনে কোনও চক্র কাজ করে থাকতে পারে। ধৃতকে জেরা করে পুলিশ আরও তথ্য পাওয়ার চেষ্টা করছে। শহরের বাকি প্রান্তেও বেআইনি মদ বিক্রির বিরুদ্ধে পুলিশ অভিযান চালাবে বলে জানান আসানসোল দুর্গাপুর পুলিশের এই পদস্থ আধিকারিক।