Durgapur Robbery: ভয়ঙ্কর কাণ্ড এই বাড়িতে, বন্ধ ঘরে পরিবারের সকলে সাক্ষী থাকলেন হাড়হিম ঘটনার

Paschim Bardhaman: পশ্চিম বর্ধমানের অন্ডালের দিকনালার ঘটনা। সেখানে বসবাস করেন পরেশনাথ কুণ্ডু নামে প্রাক্তন রেল কর্মী।

Durgapur Robbery: ভয়ঙ্কর কাণ্ড এই বাড়িতে, বন্ধ ঘরে পরিবারের সকলে সাক্ষী থাকলেন হাড়হিম ঘটনার
এই বাড়িটিতেই চুরি হয়
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2022 | 12:05 PM

দুর্গাপুর: রাত হয়েছিল। খাওয়া-দাওয়া শেষ করে প্রত্যেকেই প্রায় তৈরি ঘুমোতে যাওয়ার জন্য। সেই সময় হঠাৎ ঘটে গেল অঘটন। গভীর রাতে দুঃসাহসিক ডাকাতি। আলমারি ভেঙে লুঠ কয়েক লক্ষ টাকার সোনার গহনা ও নগদ টাকা। ঘটনাস্থলে পুলিশ কুকুর এনে তদন্ত শুরু করেছে অন্ডাল থানার পুলিশ।

পশ্চিম বর্ধমানের অন্ডালের দিকনালার ঘটনা। সেখানে বসবাস করেন পরেশনাথ কুণ্ডু নামে প্রাক্তন রেল কর্মী। বাড়ির পিছনের দরজা ভেঙে ঢোকে সাত দুষ্কৃতী। তারপরই ঘটে যায় অঘটন। মুখে কালো কাপড় বেঁধে ওই বাড়িতে ঢোকে কয়েকজন দুষ্কৃতী। বাড়ির প্রত্যেক সদস্যকে একটা ঘরে ঢুকিয়ে হাত বেঁধে আটকে রেখে লুঠপাট চালায় তারা। সমস্ত জিনিস লণ্ডভণ্ড করে। এরপর আলমারি ভেঙে কয়েক লক্ষ টাকা নগদ এবং বেশ কয়েক ভরি সোনার গহনা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।

ওই বাড়ির সদস্যদের অভিযোগ, প্রত্যেকের হাতে আগ্নেয়াস্ত্র এবং মুখে কাপড় বাঁধা ছিল। ঘটনাস্থলে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের (পূর্ব) ডেপুটি কমিশনার অভিষেক গুপ্ত ও অন্ডাল থানার পুলিশ। তদন্তে নিয়ে আসা হয়েছে পুলিশ কুকুরও।

বস্তুত, কয়েকদিন আগেই এলাকা দখলের লড়াইকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠল উত্তর দিনাজপুরের ইসলামপুর। অভিযোগ, দুই গোষ্ঠীর সংঘর্ষকে ঘিরে সন্ধ্যায় উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। দফায় দফায় চলে ছররা গুলি। এই গুলিতে আহত হন দু’পক্ষের মোট ১০ জন। স্থানীয় সূত্রে খবর, এর মধ্যে পাঁচজন একই পরিবারের। ইসলামপুর থানার ভদ্রকালী এলাকার বাসিন্দাদের অভিযোগ, এলাকায় দুই রাজনৈতিক প্রভাবশালীর গোষ্ঠীর মধ্যে বিবাদ দীর্ঘদিনের। এলাকা দখলকে ঘিরে এই দুই গোষ্ঠীর মাঝেমধ্যেই ঝামেলা হয়। ওই দিন রাতেও একই ঘটনা ঘটে। আহতদের ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বসানো হয় পুলিশ পিকেট।