অন্তর্বাসে লুকানো হেরোইন, তবু শেষ রক্ষা হল না… পুলিশের জালে বাবা-মেয়ে-বউমা!

Heroine: মাদক কারবারি বাবুজানের বাড়ি থেকে মোট ২২ গ্রাম হেরোইন এবং নগদ ২০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করা হয় বাড়ির মালিক বাবুজান, তার মেয়ে ও বউমাকে। পুলিশ এর আগে একাধিক বার এই বাড়িতে হানা দিলেও হাতেনাতে কিছু ধরতে পারেনি। তবে এবার মিললে সাফল্য।

অন্তর্বাসে লুকানো হেরোইন, তবু শেষ রক্ষা হল না... পুলিশের জালে বাবা-মেয়ে-বউমা!
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 9:58 PM

আসানসোল: আসানসোল উত্তরের বাবুয়া তালাও এলাকায় ছোট্ট একটা টালির বাড়ি। এখানে থাকে শারীরিক প্রতিবন্ধী বাবুজানের পরিবার। সেই একচিলতে ঘুপচি ঘর থেকেই চলত লাখো লাখো টাকার মাদক কারবার। হেরোইনের ব্যবসায় জড়িয়ে পরিবারের কর্তা থেকে পুরো পরিবার। অবশেষে পুলিশি হানায় মাদক সহ গ্রেফতার হল বাবুজান ও তার মেয়ে এবং বউমা।

অনেক দিন ধরে খবর ছিল আসানসোল উত্তরের বাবুয়া তালাও এলাকা থেকে চলে মাদক কারবার। কিন্তু জড়িতদের কিছুতেই খুঁজে পাচ্ছিল না পুলিশ। তবে গোপন সূত্র খবর পেয়ে একটা পরিকল্পনা করেন পুলিশ কর্তারা। মঙ্গলবার মোটরবাইকে করে ক্রেতা সেজে সাদা পোশাকে কয়েকজন পুলিশ বাবু তালাও নালা পাড় এলাকায় আসেন। এই পুলিশের মধ্যে দু’জন সন্দেহজনক ওই ছোট্ট ঘরটাতে গিয়ে সাংকেতিক ভাষায় বাড়ির কর্তার কাছে কিছু চায়। বাবুজান ভাবে তার নতুন কোনও বড়লোক খদ্দের এল। তার ইশারায় বাড়ির এক মহিলা সদস্য সেই মাদক দেওয়ার মুহূর্তেই হাতেনাতে ধরা পড়ে যায় বাবুজানের পুরো পরিবার।

এদিকে পুলিশের অভিনয় প্রথমে বুঝতে পারেনি বাবুজান ও তার পরিবার। চাহিদা মতো মাদক বের করে দিতেই হাতেনাতে ধরা পড়ে যায় তারা। তবে শেষ চেষ্টা করতে ছাড়েনি বাবুজানের মেয়ে। পুরুষ অফিসাররা তার গায়ে হাত দিতে পারবে না, চটজলদি এই ভাবনা থেকে প্রমাণ লোপাট করতে নিজের অর্ন্তবাসে প্রচুর পরিমাণ হোরোইন লুকিয়ে ফেলে সে। এদিকে বিভিন্ন জায়গায় তন্নতন্ন করে খুঁজেও যখন আর মাদক পাওয়া গেল না তখন মহিলা পুলিশকে এনে বাবুজানের মেয়েকে সার্চ করে তারা। আর তাতেই বেরিয়ে আসে মাদক। এর পর বাড়ি থেকে চার সদস্যকে আটক করে নিয়ে গেলেও পরে মোট তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

জানা গিয়েছে, মাদক কারবারি বাবুজানের বাড়ি থেকে মোট ২২ গ্রাম হেরোইন এবং নগদ ২০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করা হয় বাড়ির মালিক বাবুজান, তার মেয়ে ও বউমাকে। পুলিশ এর আগে একাধিক বার এই বাড়িতে হানা দিলেও হাতেনাতে কিছু ধরতে পারেনি। তবে এবার মিললে সাফল্য।

উল্লেখ্য, মাদক কারবারে আসানসোলের এই এলাকার বেশ বদনাম আছে। এই এলাকার মূল মাদক কারবারি গিয়াসুদ্দিন মাস দুয়েক আগেই ধরা পড়ে পুলিশের জালে। কিন্তু তাতেও মাদক বিক্রির রমরমা থামেনি। এর পর লাগাতার অভিযান চালাচ্ছে পুলিশ। আসানসোলের নিষিদ্ধপল্লি লছিপুর থেকেও কিছুদিন আগে মাদক কারবারিদের একটা চক্র ধরা পড়েছিল। যৌনকর্মী ও হেরোইন কারবারি ময়না এখন পুলিশের জালে। এবার ধরা পড়ল বাবুজান।

ডিসি সেন্ট্রাল কুলদীপ সোনাওয়ানে বলেন, মাদক কারবারে জড়িত সন্দেহে একই পরিবারের তিনজন গ্রেফতার হয়েছে। মাদক ও নগদ টাকা উদ্ধার হয়েছে। ঘটনার তদন্ত চলছে। আরও পড়ুন: ক্রাইম সিরিয়াল দেখে খুনের ছক! একটা চাবি রিং দিয়েই রোমহর্ষক মামলার জবনিকা টানল পুলিশ