Asansol: দুপুর থেকে ফোন ধরেননি, আবাসন থেকে পুলিশ কর্মীর নিথর দেহ উদ্ধারে ব্যাপক চাঞ্চল্য

Asansol: পুলিশ কর্মীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে ব্যাপক চাঞ্চল্য আসানসোলে। কী কারণে মৃত্যু তা নিয়ে বাড়ছে ধোঁয়াশা।

Asansol: দুপুর থেকে ফোন ধরেননি, আবাসন থেকে পুলিশ কর্মীর নিথর দেহ উদ্ধারে ব্যাপক চাঞ্চল্য
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 10:55 PM

আসানসোল: পুলিশ (Police) কর্মীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে ব্যাপক চাঞ্চল্য পশ্চিম বর্ধমানে (West Burdwan)। শনিবার দূর্গাপুর পুলিশে কর্মরত রাজ্য পুলিশের এক পুলিশ কর্মীর মৃতদেহ উদ্ধার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল আসানসোল(Asansol) উত্তর থানার রেলপারের মহুয়াডাঙ্গা এলাকায়। এদিন আসানসোলের রেলপারের মহুয়া ডাঙালে পুলিশ আবাসন থেকে ওই পুলিশ কর্মীর মৃতদেহ উদ্ধার হয়। মৃত পুলিশ কর্মীর নাম নিতাই হালদার( ৩৯)।  তিনি পূর্ব বর্ধমানেপ বাসিন্দা বলে জানা যাচ্ছে। গত দুবছরের বেশি সময় ধরে এএসআই হিসাবে আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের আসানসোল উত্তর থানার ঝিংরি মহল্লা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন বলে জানা যাচ্ছে। তবে ঠিক কী কারণে ওই পুলিশ কর্মীর মৃত্যু হয়েছে তা নিয়ে বাড়ছে ধোঁয়াশা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহুয়া ডাঙ্গালে পুলিশ কর্মীদের জন্য যে রেল আবাসন আছে, তার ভেতরেই বাথরুম যাওয়ার যে জায়গা আছে সেখানেই পড়ে ছিলেন ওই পুলিশ কর্মী। আবাসনের অন্যান্য আবাসিকরাই প্রথম তাঁকে দেখতে পান। এরপরেই খবর যায় পুলিশে। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষনা করে। এই ঘটনায় জেলার গোটা পুলিশ মহলেই নেমেছে শোকের ছায়া। ইতিমধ্যেই মৃত পুলিশ কর্মীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলেই মৃত্যুর আসল কারণ জানতে পারা যাবে বলে মত পুলিশের। 

ইতিমধ্যেই ওই মৃত পুলিশ কর্মীর বাড়িতে খবর পাঠানো হয়েছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, শুক্রবারও ডিউটি করেছিলেন নিতাই। রাতে ডিউটি ছিল তাঁর। সেই ডিউটি শেষ করে শনিবার সকালে তিনি ফাঁড়ি থেকে রেল আবাসনে যান। শনিবার সন্ধ্যায় ফের ডিউটি ছিল তাঁর। কিন্তু, দুপুরের পর থেকে তিনি মোবাইল ফোন ধরছিলেন না। এরপর বিকেলেই তাঁকে আবাসনে খুঁজতে কয়েকজন আসেন। তাঁরাই দেখেন আবাসনের পিছনের দিকে উপর হয়ে পড়ে রয়েছেন নিতাই হালদার। এএসআই পূর্ব বর্ধমানের বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা গেছে।