Minakshi Mukherjee: অনুব্রতর পক্ষে কথা বলে দুর্নীতিগ্রস্তদের পাশে থাকার বার্তা দিচ্ছেন: মীনাক্ষী

Anubrata Mondal: মীনাক্ষী বলেন, "অনুব্রত যে নিজের এলাকায় কী করেছেন তা তো সকলেই জানে। সূচপুর, বগটুই সকলে জানে।"

Minakshi Mukherjee: অনুব্রতর পক্ষে কথা বলে দুর্নীতিগ্রস্তদের পাশে থাকার বার্তা দিচ্ছেন: মীনাক্ষী
ডিওয়াইএফআই নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 15, 2022 | 6:32 PM

পশ্চিম বর্ধমান: রবিবার প্রাক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে বেহালায় গিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেই অনুষ্ঠান থেকে তিনি প্রশ্ন তুলেছিলেন, কেন অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করা হল, কী করেছেন ‘কেষ্ট’? এদিকে দলনেত্রীর এই বক্তব্যের পর অনুব্রত মণ্ডলও তাঁর আইনজীবীকে জানান, তিনি আত্মবিশ্বাসী ছিলেন, ‘দিদি’ পাশে থাকবে। সূত্রের খবর, একইসঙ্গে অনুব্রত তাঁর আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতাকে জানান, তিনি কোনও অন্যায় করেননি। তাই এটাই কাম্য ছিল। যদিও বিরোধীরা একযোগে বিষয়টি নিয়ে সরব হয়েছে। বিজেপি, বাম সকলেই সোচ্চার। বাম নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় সোমবার আসানসোলে এক অনুষ্ঠানে গিয়ে বলেন, “এটা নতুন নয়। এর আগেও এভাবে দুর্নীতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন উনি।”

রবিবার কুলটির মিঠানিতে ডিওয়াইএফআই একটি ফুটবল টুর্নামেন্টে গিয়ে মীনাক্ষী মুখোপাধ্যায় বলেন, “মিটিংয়ে এসব কথা বলে কী হবে? অনুব্রতকে কেন ধরেছে সেটা মিটিংয়ে বলার কারণ কী? অনুব্রতকে তো কোনও ছেলেধরা ধরে নিয়ে যায়নি। সিবিআই ধরেছে। আর উনি তো গিয়েছিলেন দিল্লি। এসব কেন ধরা হল, কাকে ধরা হল, সেসব প্রশ্ন তো আইনজীবী আদালতে করবেন। দ্বিতীয় কথা, সরকারে আসার পর থেকেই এই সরকার চোরেদের হয়েই কথা বলেছে। দুর্নীতিগ্রস্ত নেতাদের পক্ষে কথা বলেছে। অনুব্রত যে নিজের এলাকায় কী করেছেন তা তো সকলেই জানে। সূচপুর, বগটুই সকলে জানে। আর তাঁকে যে সরকার বাঁচানোর চেষ্টা করবে এটা তো স্বাভাবিক। আমি প্রথম থেকেই এ কথা বলছি, সরকার দুষ্কৃতীদের ডিফেন্ড করছে এবং দুষ্কৃতীদের হয়ে সওয়াল করছে বলে পশ্চিমবঙ্গের এই অবস্থা।”

একইসঙ্গে অনুব্রতকে কটাক্ষ করে মীনাক্ষী বলেন, “ওনার তো এমনিই অক্সিজেন কম যায়। ওনার সম্পর্কে কী আর বলার থাকতে পারে। আসলে এটা অনুব্রতের বিষয় নয়। অনুব্রতর পক্ষে কথা বলে মমতা বন্দ্যোপাধ্যায় গোটা রাজ্যের তৃণমূলের দুষ্কৃতী, যারা বিভিন্ন দুর্নীতিতে যুক্ত, তাদের বার্তা দিচ্ছেন। যেমন রাজীব কুমারের পাশে ছিলেন, ববি হাকিমের চুরির বিরুদ্ধে যেমন ছিলেন, সৌগত রায়, মদন মিত্র, শুভেন্দু অধিকারীদের নারদে ঘুষ নেওয়ার পরও টিকিট দিয়ে যে বার্তা দিয়েছিলেন, এখনও তেমনই  বার্তা দিলেন।”

এই খবরটিও পড়ুন

আরও পড়ুন: 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla