মুরগির খাঁচা নিয়ে বিবাদের জেরে মৃত ৩, আশঙ্কাজনক ৫

মৃত ৩ জনই কুঁয়াপুর গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। ওই তিন জনের নাম সুশান্ত সেন, সিন্টু ঘোষ ও জিতেন পূজারি।

মুরগির খাঁচা নিয়ে বিবাদের জেরে মৃত ৩, আশঙ্কাজনক ৫
নিজস্ব চিত্র

কুঁয়াপুর: মুরগির খাঁচা তুলতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ হারালেন ৩ জন। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে আরও ৪ জনের। শুক্রবার গভীর রাতে চন্দ্রকোনা (Chandrakona) রাজ্য সড়কের কুঁয়াপুর এলাকায় ঘটে গিয়েছে এমনই মর্মান্তিক দুর্ঘটনা। শুক্রবার গভীর রাতে রাজ্য সড়কের উপর মুরগির খাঁচা পড়ে থাকতে দেখে মারুতি থেকে নেমে আসেন এক ব্যক্তি। এরপর তিনি মুরগির খাঁচা কুড়োতে শুরু করেন। তখন স্থানীয় বাসিন্দারা এসে ওই মুরগির খাঁচা নেবেন বলে দাবি করেন।

স্থানীয়রা দাবি করেন, যেহেতু তাঁরা ওই এলাকার বাসিন্দা তাই এই মুরগির খাঁচা তাঁরা নেবেন। তারপর ওই মুরগির খাঁচা নিয়ে বিবাদ শুরু হয় দুই পক্ষের মধ্যে। বিবাদ শুরু হতেই আশপাশ থেকে আরও মানুষ এসে জড় হয় ঘটনাস্থলে। এরপর রাস্তায় যখন ভিড় বেড়েছে, ঠিক সেই সময়ই মেদিনীপুর থেকে চন্দ্রকোনাগামী ধান বোঝাই একটি ট্রাক ধাক্কা মারে ওই ভিড়ে।

যার ফলে আঘাতপ্রাপ্ত হন অনেকে। তাঁদের চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানে ৩ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এছাড়াও গুরুতর জখম হয়েছেন আরও ৫ জন। যার মধ্যে ৪ জন আশঙ্কাজনক। মৃত ৩ জনই কুঁয়াপুর গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। ওই তিন জনের নাম সুশান্ত সেন, সিন্টু ঘোষ ও জিতেন পূজারি। আহত ৫ জনের মধ্যে আশঙ্কাজনক ৪ জনকে মেদিনীপুর ও কলকাতার হাসপাতালে রেফার করেছেন চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালের চিকিৎসকরা।

আরও পড়ুন: দুই যুবকের মর্মান্তিক পরিণতি, ফেসবুকে লাইভ দেখেই শোকের ছায়া গোটা গ্রামে