Acid Attack : দীর্ঘদিন থেকে চলছিল ঝামেলা, সন্দেহের বশে এক বোনের মুখে অ্যাসিড ছুড়ল আর এক বোন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: জয়দীপ দাস

Updated on: Jan 22, 2023 | 8:27 AM

Acid Attack : স্থানীয় সূত্রে জানা গিয়েছে ঘাটালের (Ghatal) মোমরাজপুরের বাসিন্দা দুই ভাই আশাদুল আলি ও তেসলিম আলির সঙ্গে বিয়ে হয় দাসপুরের সাহবাজার এলাকার বাসিন্দা রহিমা বিবি ও আকলিমা বিবির। দুই মহিলা সম্পর্কে দুই বোন।

Acid Attack : দীর্ঘদিন থেকে চলছিল ঝামেলা, সন্দেহের বশে এক বোনের মুখে অ্যাসিড ছুড়ল আর এক বোন
প্রতীকী ছবি

পশ্চিম মেদিনীপুর : ভাঙা প্রেমের প্রতিশোধ হোক বা পারিবারিক শত্রুতা। প্রেমিক হোক প্রিয়জন, রাজ্যের বহু তরুণীই প্রায়শই তাঁদের অ্যাসিড হামলার শিকার হয়ে থাকে। কিন্তু, তাই বলে এক বোন আর এক বোনের মুখে অ্যাসিড (Acid Attack) ছুড়ে মারল? শুনত অবাক লাগলেও এ ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরে (Paschim Medinipur)। নিছক সন্দেহের বশে এক বোনের গায়ে অ্যাসিড ছুড়ল আরেক বোন। অ্যাসিড আক্রান্ত হয়ে বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আক্রান্ত তরুণী। ভর্তি ঘাটাল হাসপাতালে। শনিবার এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার বীরসিংহ গ্রাম পঞ্চায়েতর মোমরাজপুর এলাকায়। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে ঘাটালের মোমরাজপুরের বাসিন্দা দুই ভাই আশাদুল আলি ও তেসলিম আলির সঙ্গে বিয়ে হয় দাসপুরের সাহবাজার এলাকার বাসিন্দা রহিমা বিবি ও আকলিমা বিবির। রহিমা ও আকলমা সম্পর্কে দুই বোন। সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই বিভিন্ন কারণে দুই বোনের মধ্যে প্রায়শই ঝামেলা লেগে যেত। কিন্তু, সম্প্রতি তা চরমে ওঠে। ঘটনায় অভিযুক্ত আকলিমা বিবির সন্দেহ হয় তাঁর শারীরিক অসুস্থতার কারণে তার শ্বশুরবাড়ির লোকজন স্বামী তেসলিম আলির অন্যত্র বিয়ের ব্যবস্থা করছে। আর এই ঘটনায় ইন্ধন যোগাচ্ছে তার বোন রহিমা। এ নিয়ে শনিবার সকালে থেকেই বোনের মধ্যে চরম অশান্তি হয় বলে খবর। যদিও তারপরে যে এতবড় ঘটনা ঘটে যাবে তা স্বপ্নেও ভাবতে পারেননি কেউ। 

এই খবরটিও পড়ুন

ঝামেলার মধ্যেই আচমকা দৌড়ে গিয়ে ঘর থেকে অ্যাসিড নিয়ে আসেন আকলিমা। ছুড়ে মারেন রহিমা বিবির দিকে। অ্যাসিড মুখে পড়তেই যন্ত্রণায় ছটফট করতে থাকেন রহিমা। কাতরাতে থাকেন মাটিতে পড়ে। ততক্ষণে তাঁর চিৎকার শুনে ছুটে এসেছেন বাড়ির অন্যান্য সদস্যরাও। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় ঘাটাল হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ঘাটাল থানার পুলিশও। ইতিমধ্যেই আকলিমার বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের হয়েছে থানায়। আটক করা হয়েছে অভিযুক্ত মহিলাকে। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla