Bad Road: রাস্তা নেই, পড়ছে পোস্টার, ঘাটালে উঠল ভোট বয়কটের ডাক

Ghatal: দীর্ঘ পনেরো বছর রাস্তার কোন উন্নয়ন হয় না যার ফলে কোন অসুস্থ ব্যক্তি কে নিয়ে যেতে হলে খাটিয়া করে নিয়ে যেতে হয় , কোন গাড়ি বা কোন ডাক্তার আসতে চায় না, তাই বাধ্য হয়ে গ্রামবাসী লোকসভা ভোট ঘোষণা হতেই ভোট বয়কটের ডাক দিল জনগণ উন্নয়ন কমিটি।

Bad Road: রাস্তা নেই, পড়ছে পোস্টার, ঘাটালে উঠল ভোট বয়কটের ডাক
ভোট বয়কটের ডাক গ্রামবাসীদেরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2024 | 12:38 PM

মেদিনীপুর: ঘাটাল লোকসভা এলাকায় রাস্তা নেই। তাই পোস্টারিং করে ভোট বয়কটের ডাক দিল জনগণ উন্নয়ন কমিটি।  ডেবরা ব্লকের ২ নম্বর ভরতপুর অঞ্চলের সমাজতলা থেকে শাকিরদা পর্যন্ত দীর্ঘ ৬ কিমি রাস্তার বেহাল অবস্থা। দীর্ঘ পনেরো বছর রাস্তার কোন উন্নয়ন হয় না যার ফলে কোন অসুস্থ ব্যক্তি কে নিয়ে যেতে হলে খাটিয়া করে নিয়ে যেতে হয় , কোন গাড়ি বা কোন ডাক্তার আসতে চায় না, তাই বাধ্য হয়ে গ্রামবাসী লোকসভা ভোট ঘোষণা হতেই ভোট বয়কটের ডাক দিল জনগণ উন্নয়ন কমিটি। বিভিন্ন জায়গাতে ভোট বয়কটের পোস্টার মারল। এলাকাবাসীর দাবি. যত দিন না রাস্তা কাজ শুরু হয় তাঁরা তাঁদের দাবিতে অনড় থাকবে।

এলাকাবাসীদের অভিযোগ, ভোট আসলেই নেতা থেকে মন্ত্রী সকলকে দেখা যায় এলাকায়। কিন্তু ভোট ফুরালেই আর কারও দেখা পাওয়া যায় না, কেউ কথাও রাখে না । এই বিষয় নিয়ে তৃণমূলের স্থানীয় পঞ্চায়েত মল্লিকা হেমব্রম মূর্মু বলেন, “আমি উন্নয়নের পক্ষে । আট বছর ধরে বিয়ে হয়ে এলাকায় এসেছেন কিন্তু রাস্তার কাজ হয়নি।” তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন রাস্তার কাজ করাবেন কিন্তু পঞ্চায়েত প্রধানকে বারবার জানিয়েও কোনো লাভ হয়নি বলে অভিযোগ তাঁর । উন্নয়নের স্বার্থে শাসকদলের ভেতরেও তিনি লড়বেন ।

আর আর দু’নম্বর ভরতপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান জানান, কোথায় পোস্টার পড়েছে, সে বিষয়ে তাঁর জানা নেই তবে। তবে কাজ শুরু হয়ে গিয়েছে, দ্রুতই তা শেষ হবে বলে তিনি জানিয়েছেন।