TMC Candidate Dev: ৫০ লক্ষ টাকা দেবেন বলেছিলেন দেব! কোথায় গেল? ভোটের আগে পড়ল পোস্টার

TMC Candidate Dev: টাকা যে এখনও পর্যন্ত দেব স্কুল কর্তৃপক্ষকে দেননি, তা স্বীকার করছেন স্কুল পরিচালন কমিটি ও স্কুলের প্রধান শিক্ষিকা। সেই কারণেই বিজেপি দাবি করেছে যে, দেব কথা রাখেননি। কয়েকদিন আগে প্রচারে এই নিয়ে প্রশ্নের মুখে পড়তে হলে দেব বলেন, বিষয়টি মাথায় আছে। টাকা দেওয়ার আশ্বাসও দেন তিনি।

TMC Candidate Dev: ৫০ লক্ষ টাকা দেবেন বলেছিলেন দেব! কোথায় গেল? ভোটের আগে পড়ল পোস্টার
দেবের নামে পড়ল পোস্টারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2024 | 9:38 AM

ঘাটাল: লোকসভা ভোটের মুখে পড়ল পোস্টার। প্রশ্ন উঠল ঘাটাল কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেব তথা দীপক অধিকারীকে নিয়ে। অভিযোগ, তিনি ৫০ লক্ষ টাকা দেওয়ার যে প্রতিশ্রুতি একটি স্কুলকে দিয়েছিলেন, দেননি সেই টাকা। বেশ কয়েকমাস কেটে গেলেও কেন টাকা দেওয়া হল না, সেই অভিযোগ তুলেই পোস্টার দেওয়া হয়েছে এলাকায়। পোস্টারে লেখা হয়েছে, ‘হিরণ জিতে দেবে টাকা।’ এই প্রসঙ্গে কয়েকদিন আগেই দেব দাবি করেছেন যে টাকা দিয়ে দেওয়া হবে নির্দিষ্ট সময়ে।

পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের খড়ার পুরসভা এলাকায় রয়েছে ‘খড়ার সূর্যকুমার হেমাঙ্গিনী হাইত বালিকা বিদ্যালয়’। সেই স্কুল বিল্ডিং-এর বেহাল দশা। পরিস্থিতি নিয়ে ছাত্র ও অভিভাবকদের মধ্যে ছড়িয়েছিল আতঙ্ক। এ কথা জানতে পেরে গত ৮ অক্টোবর খড়ারে স্কুল পরিদর্শনে গিয়েছিলেন দেব। সেখানেই তিনি ৫০ লক্ষ টাকা দেওয়ার কথা বলেছিলেন।

কয়েক মাস কেটে গেলেও দেবের কথা দেওয়া টাকা এখনও স্কুল কর্তৃপক্ষের কাছে পৌঁছয়নি বলে অভিযোগ। সেই অভিযোগ তুলেই বিজেপি কর্মীদের সঙ্গে নিয়ে ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট পোস্টার দিয়েছেন এলাকায়।

টাকা যে এখনও পর্যন্ত দেব স্কুল কর্তৃপক্ষকে দেননি, তা স্বীকার করছেন স্কুল পরিচালন কমিটি ও স্কুলের প্রধান শিক্ষিকা। সেই কারণেই বিজেপি দাবি করেছে যে, দেব কথা রাখেননি। কয়েকদিন আগে প্রচারে এই নিয়ে প্রশ্নের মুখে পড়তে হলে দেব বলেন, বিষয়টি মাথায় আছে। টাকা দেওয়ার আশ্বাসও দেন তিনি।

বিজেপি বিধায়ক শীতল কপাট জানান, তিনি নিজে টাকা জোগাড় করেছিলেন, কিন্তু তৃণমূল ধমকে-চমকে সেই টাকা নিতে নিষেধ করেছে স্কুল। পরবর্তীতে আন্দোলন আরও বড় হবে বলেও জানিয়েছেন তিনি। স্কুলের প্রধান শিক্ষিকার দাবি, তাঁরা রাজনীতি বোঝেন না, শুধু দ্রুত উন্নয়ন চান স্কুলের।