Hiran vs Dev: ‘দেবের নির্দেশে কোল খালি হয়েছে মায়ের’, বিস্ফোরক হিরণ

Hiran vs Dev: আজ পরিবারের সঙ্গে দেখা করতে যান হিরণ। সেই সময় কার্যত তাঁর পা ধরে কান্নাকাটি শুরু করেন মৃতের মা। সংবাদ মাধ্যমের সামনে তিনি বলেন, "কী বলব বাবা। আমরা তো গরিব মানুষ। খেটে খাই। আমার ছেলে বিজেপি করত। সেই সময় তৃণমূলের লোকজন অনেকবার ধমকিয়েছিল।

Hiran vs Dev: 'দেবের নির্দেশে কোল খালি হয়েছে মায়ের', বিস্ফোরক হিরণ
দেবকে দুষলেন হিরণImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2024 | 4:13 PM

খড়গপুর: ভোটের মুখে বিজেপি কর্মীর রহস্য মৃত্যু খড়গপুরে। খুনের অভিযোগ নিহত শান্তনু ঘড়াইয়ের পরিবারের। মৃত কর্মীর বাড়িতে ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। তাঁর নিশানায় পুলিশ এবং তৃণমূল। সিবিআই তদন্তের দাবি করেছেন তিনি। মৃতের পরিবারের অভিযোগ, তাঁর ছেলেকে হুমকি দিত শাসক দলের লোকজন। দিন কয়েক আগে তাঁর ছেলে দেওয়াল লিখতে গেলে মেরে হাত-পা ভেঙে খুনের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেন মৃতের মা।

আজ পরিবারের সঙ্গে দেখা করতে যান হিরণ। সেই সময় কার্যত তাঁর পা ধরে কান্নাকাটি শুরু করেন মৃতের মা। সংবাদ মাধ্যমের সামনে তিনি বলেন, “কী বলব বাবা। আমরা তো গরিব মানুষ। খেটে খাই। আমার ছেলে বিজেপি করত। সেই সময় তৃণমূলের লোকজন অনেকবার ধমকিয়েছিল। আমি বলেছিলাম, বাবা যাস না এই সব দেওয়াল লিখতে। দু’দিন আগে ও দেওয়াল লিখতে গিয়েছিল। ওকে বলেছিল তুই এত মাতামাতি করছিস কেন? মেরে হাত-পা ভেঙে গায়েব করে দেব।” এই সকল অভিযোগ শুনে হিরণ বলেন, “এবার মানুষ আর জিততে দেবে না। রাজনীতি পরে হবে। জেতা-হারা পরে হবে। আগে এই মায়ের ন্যায় বিচার চাই। যে মায়ের কোল শূন্য করে তাঁর ছেলেকে খুন করা হল, তৃণমূল হার্মাদরা দীপক অধিকারীর নির্দেশে, তাঁর চক্রান্তে এই মায়ের কোল শূন্য হয়েছে।”

পিংলার তৃণমূল বিধায়ক অজিত মাইতি বলেন, “হিরণ সহ বিজেপি প্রার্থীরা থানায় গিয়ে অভিযোগ করছে এটা নাকি তৃণমূলের কীর্তি। হাস্যকর ব্যাপার। আমার মনে হচ্ছে যেহেতু প্রচারে লোক পাচ্ছে না, এ দিকে দেবের সভাতে হাজার-হাজার লোক হচ্ছে তাই পাড়া মাথায় করার জন্য এখন তো অস্ত্র চাই, সেই কারণে মৃতদেহকে অস্ত্র করছে।” অপরদিকে, তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, “এই খুনের সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। বিজেপির ওই সব জায়গায় তুমুল গোষ্ঠী কোন্দল চলছে। সেখানে সিবিআই থেকে বাঁচতে যাঁরা বিজেপিতে গিয়েছে তাঁরা দখল করছে। দিলীপ ঘোষের লবি পিছিয়ে পড়ছে। অমুকের লবি পিছিয়ে পড়ছে।”