Medinipur: রাজ্য সড়কের ব্রিজের ওপর ফাটল, খবর হতেই তড়িঘড়ি পরিদর্শনে আধিকারিকরা

Medinipur: ২০০৮ সালের ২৭ ফেব্রুয়ারি পূর্ত দফতরের উদ্যোগে ঘাটাল চন্দ্রকোণা রাজ্য সড়কের ঘাটালের তিন নম্বর চাতালের উপর জহর সাঁদরা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করে তৎকালীন পূর্ত দফতরের মন্ত্রী ক্ষতি গোস্বামী ও বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।

Medinipur: রাজ্য সড়কের ব্রিজের ওপর ফাটল, খবর হতেই তড়িঘড়ি পরিদর্শনে আধিকারিকরা
ফাটল পরিদর্শনে পূর্ত দফতরের আধিকারিকরাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2024 | 3:39 PM

মেদিনীপুর:  গুরুত্বপূর্ণ রাজ্য সড়কের ব্রিজের ওপর দেখা দিয়েছে ফাটল। ঘটনায় শুরু হয়েছে তুমুল শোরগোল। তড়িঘড়ি ব্রিজ পরিদর্শনে পূর্ত দফতরের ইঞ্জিনিয়াররা। আর ব্রিজের এই অবস্থা কেই দায়ী করছেন, ওভারলোড গাড়ির দৌরাত্ম্য। এমনই অভিযোগ বাস মালিক সংগঠনের।

পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের, ঘাটাল-চন্দ্রকোনা রাজ্য সড়কটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই রাজ্য সড়কের উপর দিয়ে উত্তর ও দক্ষিণবঙ্গের যোগাযোগ নির্ভর করে। জানা গিয়েছে, ২০০৮ সালের ২৭ ফেব্রুয়ারি পূর্ত দফতরের উদ্যোগে ঘাটাল চন্দ্রকোণা রাজ্য সড়কের ঘাটালের তিন নম্বর চাতালের উপর জহর সাঁদরা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করে তৎকালীন পূর্ত দফতরের মন্ত্রী ক্ষতি গোস্বামী ও বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।

সেই তিন নাম্বার চাতালের ব্রিজের মাঝ বরাবর অংশে দেখা দিয়েছে বড় ফাটল, আর সে ফাটল নিয়েই আতঙ্কিত যাত্রীবাহীর গাড়ি চালক থেকে পণ্যবাহী গাড়ি চালকেরা। প্রশাসনের কাছে খবর যেতে তড়িঘড়ি পূর্ত দফতরের ইঞ্জিনিয়র সাউথ সার্কেল তরুণ চক্রবর্তী সহ একাধিক কর্তারা আজ দুপুর নাগাদ ব্রিজ পরিদর্শনে যান ব্রিজের পরিস্থিতি খতিয়ে দেখেন। যদিও তাঁদের দাবি, ভয়ের কোনও কারণ নেই। কিন্তু হঠাৎ করে ব্রিজের এমন বেহাল অবস্থার জন্য প্রশাসনের নজরদারিকে দায়ী দায়ী করেছে, বাস মালিক সংগঠনের নেতা প্রভাত পান।