Suvendu on Dev: দেব সিনেমার জন্য এনামুলের থেকে ৫ কোটি টাকা নিয়েছিলেন: শুভেন্দু

Suvendu Adhikari: শুভেন্দু অধিকারী বলেন, "দীপক অধিকারী (দেব) পাঁচ কোটি টাকা অ্যাকাউন্টে নিয়েছেন সিনেমা করার জন্য এনামুলের থেকে... গরু পাচারের।"

Suvendu on Dev: দেব সিনেমার জন্য এনামুলের থেকে ৫ কোটি টাকা নিয়েছিলেন:  শুভেন্দু
শুভেন্দু অধিকারী ও দেব
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2022 | 11:48 PM

মেদিনীপুর: হিরণের পর এবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নিশানায় ঘাটালের তারকা সাংসদ দেব (Actor Dev)। মেদিনীপুরে মঙ্গলবার এক জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে এসেছিলেন শুভেন্দু অধিকারী। সেখানেই তৃণমূলের তারকা সাংসদের বিরুদ্ধে বিস্ফোরক আক্রমণ শানান তিনি। এদিন ঘাটালে গিয়ে দেব যে বক্তব্য রেখেছেন, সেই প্রেক্ষিতে শুভেন্দু অধিকারী বলেন, “মিডিয়াতে বাঁচার জন্য এগুলি বলছে। দীপক অধিকারী (দেব) পাঁচ কোটি টাকা অ্যাকাউন্টে নিয়েছেন সিনেমা করার জন্য এনামুলের থেকে… গরু পাচারের। দেব এসব কথা বলছে কেন? ও তো নিজাম প্য়ালেসে দুই বার গিয়েছে। আর দিল্লিতে ইডি ডেকেছিল। লুকিয়ে গিয়েছে, যাতে মিডিয়া না জানতে পারে। ও তো অ্যাকাউন্ট ট্রান্সফার আছে, সিনেমা করার জন্য নিয়েছিল পাঁচ কোটি।”

নিজের বক্তব্য আরও স্পষ্ট করে দিয়ে শুভেন্দু বলেন, “গরু পাচারের পাঁচ কোটি টাকা এনামুলের অ্যাকাউন্ট থেকে দীপক অধিকারীর অ্যাকাউন্টে গিয়েছে। সিনেমা তৈরি করেছে এই গরু পাচারের টাকায়।” দেবের উদ্দেশে শুভেন্দুর পরামর্শ, “কেন দেব এসব বলতে যাচ্ছে? কাঁচের ঘরে বসে ঢিল ছোড়ার দরকার নেই। চুপচাপ থাকো।”

উল্লেখ্য, এর আগে বিজেপির তারকা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ও একহাত নিয়েছিলেন তৃণমূল সাংসদ দেবকে। ঘাটালে এক দলীয় কর্মসূচিতে গিয়ে হিরণ বলেছিলেন, “উনি মলদ্বীপের জলে গার্লফ্রেন্ড নিয়ে শুয়ে থাকবেন আর বন্যার জলে সুইমিং করবে ঘাটালের মানুষ।” সঙ্গে বিধায়ক আরও বলেছিলেন, “উনি শুধু মাত্র শুটিং করবেন, আর নায়িকাদের নিয়ে বিদেশে ঘুরে বেড়াবেন। ওকে তো সিবিআই চা খায়ানোর জন্য ডেকেছিল, কফি খায়ানোর জন্য ডেকেছিল। কলকাতায় ওর চারটি ফ্লাট, আটখানা গাড়ি, সামনে পুলিশ মাঝখানে পুলিশ আর মালদীপে বান্ধবী, আর ঘাটালের মানুষ জলের তলায়।”

সেই মন্তব্যের পর শোরগোল পড়ে গিয়েছিল রাজ্য রাজনীতির অন্দরমহলে। গতকাল হিরণের সেই মন্তব্যের পর এদিন ঘাটালে গিয়েছিলেন দেব। আর এবার দেবকে আরও কড়া ভাষায় বাক্যবাণে বিদ্ধ করলেন রাজ্যের বিরোধী দলনেতা। যদিও শুভেন্দুর এই মন্তব্যের পর দেবের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি এই নিয়ে মন্তব্য করতে চাননি।