Ghatal Court: ইঁট হাতে বিচারপতিকে মারতে উদ্যত যুবক, আদালত চত্বরে হুলস্থুল কাণ্ড

Paschim Medinipur: জানা গিয়েছে, শুক্রবার আদালত চত্বরে বিচারপ্রার্থীদের ভিড়ের মধ্যে এক যুবক নজর কাড়ে আইনজীবীদের।

Ghatal Court: ইঁট হাতে বিচারপতিকে মারতে উদ্যত যুবক, আদালত চত্বরে হুলস্থুল কাণ্ড
ধৃত যুবক (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 07, 2022 | 1:22 PM

ঘাটাল: আদালত চত্বরে হুলস্থুল কাণ্ড। ভিড় জমেছে সেখানে। ইঁট হাতে দাঁড়িয়ে এক যুবক। তিনি নাকি বিচারককে মারবেন! এমনটাই দাবি। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

ঠিক কী ঘটেছে?

পশ্চিম মেদিনীপুরের ঘাটাল। শুক্রবার ঘটনাটি ঘটেছে ঘাটাল মহকুমা আদালতে। এদিন, আদালত চত্বরে হৈচৈ পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ঘাটাল থানার পুলিশ। তাঁরা এসে ওই যুবকে গ্রেফতার করে নিয়ে যায়। ধৃতকে আজ তোলা হয়েছে ঘাটাল আদালতে।

জানা গিয়েছে, শুক্রবার আদালত চত্বরে বিচারপ্রার্থীদের ভিড়ের মধ্যে এক যুবক নজর কাড়ে আইনজীবীদের। তাঁরা দেখেন অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট বিচারপতির গেটের সামনে মোটরবাইক নিয়ে আটকে রেখেছে এক যুবক। আদালতের মূল গেট কেন মোটরবাইক দাঁড় করিয়ে আটকে রাখা হয়েছে তা জানতে চান সকলে। তখনই নজরে আসে লম্বা-চওড়া ফর্সা হাফ শার্ট-গেঞ্জি পরা এক যুবকের হাতে রয়েছে বড় একটি ইঁট।

আদালতের আইনজীবীরা ওই ব্যক্তিকে জিজ্ঞাসা করলে যুবকের দাবি, তিনি এই ইঁট দিয়ে মারবেন অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট জাজ সঞ্জয় শর্মাকে! এই ঘটনা জানাজানি হতেই আইনজীবী থেকে শুরু করে বিচারকরা সকলে দ্রুত ফোন করে ঘাটাল থানায়। খবর পেয়ে দ্রুত ঘাটাল থানার পুলিশ এসে ওই ব্যক্তিকে গ্রেফতার করে নিয়ে যায়। ধৃতকে আজ তোলা হচ্ছে ঘাটাল আদালতে।

কেন এমন কাণ্ড?

পুলিশ সূত্রে খবর, স্ত্রী সঙ্গে দীর্ঘদিন ধরেই বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল। সেই মামলায় ওডার কপি না পাওয়ার জন্যই ঘটনা ঘটায় যুবক ।

পুলিশ জানায় ধৃত যুবকের নাম প্রিয়রঞ্জন বসু। চন্দ্রকোনা থানার ক্ষীরপাই পৌর এলাকার বাসিন্দা সে। যদিও ইতিমধ্যে ৩০৭,৩৫৩,১৮৬,৩৪১/৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে ওই ধৃত যুবকের বিরুদ্ধে। এখন দেখার আদালত কী রায় দেয় এই যুবকের বিরুদ্ধে।

এক পুলিশ আধিকারিক বলেন, “এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই যুবক অ্যডিশানাল ডিস্ট্রিক্ট জাজ কোর্টেক সিঁড়ি মোটরবাইক দিয়ে আটকে দেয়। এরপর একটি ইঁট নিয়ে দাঁঢ়িয়ে থাকে বিচারপতিকে মারার জন্য। সেই খবর সঙ্গে-সঙ্গে ঘাটাল থানায় আসে। খবর পেয়ে আমরা এলাকায় গিয়ে তাকে গ্রেফতার করি। ”

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla