Suvendu Adhikari: শুভেন্দুর সভা থেকে ফেরার পথে বিজেপি কর্মীদের বাসে হামলা, তুলকালাম এলাকায়

Medinipur: বিজেপি বিধায়ক শীতল কপাট বলেন, বিরোধী দলনেতাকে ভয় পাচ্ছে শাসকদল।

Suvendu Adhikari: শুভেন্দুর সভা থেকে ফেরার পথে বিজেপি কর্মীদের বাসে হামলা, তুলকালাম এলাকায়
উত্তেজনা এলাকায়।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 10:27 PM

মেদিনীপুর: পিংলায় শুভেন্দু অধিকারীর (LOP Suvendu Adhikari) সভা থেকে ফেরার পথে হামলার মুখে বিজেপি কর্মী সমর্থকদের বাস। এই ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়ায় ঘাটাল দাসপুর রাজ্য সড়কের নিমতলা এলাকায়। বিজেপির অভিযোগ, তৃণমূলের লোকজন এই হামলা চালিয়েছে। বিরোধী দলনেতার সভায় মানুষের উপচে পড়া ভিড় দেখে তটস্থ তারা। পঞ্চায়েত ভোটের আগে কাঁপন ধরছে শাসকশিবিরে। তাই এভাবে হামলা করা হচ্ছে। জানা গিয়েছে, বিজেপি বিধায়ক শীতল কপাটের নেতৃত্বে ঘাটাল থেকে বেশ কিছু কর্মী সমর্থক বাসে করে রবিবার শুভেন্দু অধিকারীর সভায় যোগ দিতে যান। সভা থেকে বাড়ি ফেরার পথে দাসপুরের নিমতলার কাছে হঠাৎই বাসের উপর হামলা করা হয় বলে অভিযোগ। ইটবৃষ্টি শুরু হয় বলে দাবি বিজেপি বিধায়কের। এই ঘটনায় কেউ গুরুতর জখম না হলেও ইটের আঘাতে একজন বাসচালক চোট পান। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। এরপরই বাস থেকে নেমে আসেন বিজেপি কর্মীরা। বেশ কিছুক্ষণ পথ অবরোধও করেন। এরপর ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। কোনওক্রমে বিজেপি কর্মীদের বুঝিয়ে এলাকা থেকে সরিয়ে দেয় তারা। কারা হামলা চালাল তা খতিয়ে দেখছে ঘাটাল ও দাসপুর থানার পুলিশ।

এই ঘটনার সমস্ত দায় তৃণমূলের ঘাড়ে ঠেলেছেন এলাকার ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট। শীতল কপাটের কথায়, “আজ শুভেন্দু অধিকারীর পিংলায় জনসভা ছিল। সেখানে আমাদের বিজেপি কর্মীরা ছিলেন। একাধিক বাসে গিয়েছিলেন তাঁরা। ফেরার পথে নিমতলা পার করে ঘাটাল সীমানায় ঢোকার সময় কিছু দুষ্কৃতী বাসের উপর হামলা করে। বাস ভাঙচুর করে। আমাদের বাসের চালককে মারা হয়। সে সময় আমাদের কর্মীরা পাল্টা রুখে দাঁড়ান। রাস্তায় নেমে অবরোধ করেন।”

বিজেপি বিধায়কের দাবি, “বাংলায় একের পর এক জনসভা করছেন বিরোধী দলনেতা। সবকটাই সফল। তাতেই তৃণমূল কংগ্রেস ভয় পাচ্ছে। বিজেপি যে পঞ্চায়েতে ক্ষমতায় আসবে তা বুঝেই শাসকদল ভয় পেয়ে গিয়েছে। এ কারণেই আমাদের লোকজনের উপর আক্রমণ হচ্ছে। তবে আমরা কিন্তু তৃণমূলকে উৎখাত করেই ছাড়ব।” যদিও তৃণমূলের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে ঘাটাল ব্লক তৃণমূল সভাপতি দিলীপ মাজি বলেন, “তৃণমূল এই ঘটনায় জড়িত নয়। বিজেপি নাটক করছে।”