‘বউয়ের শাড়ি-ব্লাউজ ছিঁড়ে আমাদের গায়ে আগুন ধরাতে এসেছিল’, আতঙ্কে বিজেপি দম্পতি!

Post Poll Violence:আক্রান্ত বিজেপি দম্পতির অভিযোগ, গত ১৭ জুলাই শনিবার তৃণমূলের বিজয়উত্‍সব ছিল। সেই উত্‍সবে জরিমানা দিতে ওই বিজেপি দম্পতিকে ডাকা হয় বলে অভিযোগ। কিন্তু, তাঁরা যাননি।

'বউয়ের শাড়ি-ব্লাউজ ছিঁড়ে আমাদের গায়ে আগুন ধরাতে এসেছিল', আতঙ্কে বিজেপি দম্পতি!
আক্রান্ত দম্পতি, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 4:24 PM

পূর্ব বর্ধমান: সদ্য সমাপ্ত বিধানসভার পরেও জারি সন্ত্রাস। কালনার কৈসাগরিয়া গ্রামে এক বিজেপি (BJP) দম্পতিকে ব্যাপক মারধর করে  গায়ে কেরোসিন তেল ঢেলে জ্যান্ত পুড়িয়ে মারার অভিযোগ উঠল তৃণমূল (TMC) আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। গত ১৮ জুলাই রবিবার সকালে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় একদিন হাসপাতালে ভর্তি থাকার পর মঙ্গলবার কালনা থানায় অভিযোগ দায়ের করেন ওই দম্পতি।

আক্রান্ত বিজেপি দম্পতির অভিযোগ, গত ১৭ জুলাই শনিবার তৃণমূলের (TMC) বিজয়উত্‍সব ছিল। সেই উত্‍সবে জরিমানা দিতে ওই বিজেপি দম্পতিকে ডাকা হয় বলে অভিযোগ। কিন্তু, তাঁরা যাননি। পরেরদিন অর্থাত্‍ রবিবার, ওই বিজেপি (BJP) কর্মী স্বপন দাস যখন বাড়ি থেকে বেরচ্ছিলেন তখন তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে লাঠি-রড দিয়ে বেধড়ক মারধর করতে শুরু করে বলে অভিযোগ। তখন, স্বপনবাবুর স্ত্রী বাধা দিতে এলে তাঁকেও মারধর ও হেনস্থা করা হয় বলে অভিযোগ। এরপর ওই দুষ্কৃতীরা ওই দম্পতির গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন জ্বালানোর চেষ্টা করতেই খবর পেয়ে ছুটে আসেন পাড়ার লোকেরাই। তাঁঁরাই স্বপনবাবু ও তাঁর স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। একদিন হাসপাতালে ভর্তি থাকার পর মঙ্গলবার বাড়ি ফিরেই দুষ্কৃতীদের বিরুদ্ধে কালনা থানায় অভিযোগ দায়ের করেন।

আক্রান্ত স্বপন দাসের কথায়, “আমার বউ এখনও আতঙ্কে রয়েছে। এভাবে আমরা কী করে বাঁচব! ওইদিন আমাকে আগে ওরা মারতে আসে। সবাই তৃণমূলের লোক। প্রথমে লাঠি-রড দিয়ে মারে। আমার স্ত্রী বাধা দিতে এলে ওকেও খুব মারধর করে। শাড়ি-ব্লাউজ সব ছিঁড়ে দেয়। ওই অবস্থায় আমাদের পুড়িয়ে মারবে বলে  গায়ে কেরোসিন তেল ঢেলে দিয়েছিল ওরা। পাড়ার লোক না এলে পুড়ে মরতে হতো।”

ঘটনায়, স্থানীয় বিজেপি (BJP) নেতা সুভাষ পাল বলেন, “স্বপন দাস আমাদের একনিষ্ঠ বিজেপি কর্মী। বিজেপি করার অপরাধে ওর সঙ্গে এই কাজ করেছে। এখন তো রাজ্যের যেখানে যত বিজেপি রয়েছে, সকলের সঙ্গেই একই আচরণ করা হচ্ছে। হয় তাদের ভয় দেখিয়ে তৃণমূল করতে বলা হচ্ছে, নয়ত প্রাণে মারার চেষ্টা চলছে। পুলিশ এর তদন্ত করুক।”

পাল্টা তৃণমূল বিজেপি ব্লক সভাপতি প্রণব রায় বলেন, “কালনার ২ নম্বর ব্লকে কোনও রাজনৈতিক হিংসার ঘটনা ঘটেনি। কারণ, আমাদের রাজনৈতিক কর্মীরা সুশিক্ষিত। এটা কেউ ব্য়ক্তিগত  ক্ষোভ থেকে করতে পারে। যে এই ঘটনা ঘটিয়েছে সে অন্যায় করেছে। পুলিশ তদন্ত করে যথাযথ শাস্তি দিক। আইন আইনের পথেই চলবে।” কালনা থানার পুলিশ জানিয়েছে লিখিত অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। দোষীদের খোঁজ চলছে। আরও পড়ুন: ‘অন্য কেউ নয়, শেষ কথা বলবে পঞ্চায়েত-ই’,সোশ্যাল মিডিয়াই ভাইরাল কংগ্রেস নেতার ভিডিয়ো!