‘অন্য কেউ নয়, শেষ কথা বলবে পঞ্চায়েত-ই’,সোশ্যাল মিডিয়াই ভাইরাল কংগ্রেস নেতার ভিডিয়ো!

TMC Vs Congress: তৃণমূলের অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সেই ভিডিয়োতে কার্যত সাধারণ মানুষকে প্রচ্ছন্ন  হুমকি দিয়েছেন কংগ্রেস নেতা।

'অন্য কেউ নয়, শেষ কথা বলবে পঞ্চায়েত-ই',সোশ্যাল মিডিয়াই ভাইরাল কংগ্রেস নেতার ভিডিয়ো!
বাঁদিকে অভিযুক্ত কংগ্রেস নেতা ও ডানদিকে তৃণমূল নেতা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 8:05 PM

মালদা: সরকারি প্রকল্পের সুবিধা পেতে বাধা, একের পর এক দুর্নীতির ছবি যখন স্পষ্ট হচ্ছে তখন, সোশ্যাল মিডিয়ায় ‘বিতর্কিত’  ভিডিয়ো দিয়ে শাসক শিবিরের রোষের মুখে পড়লেন কংগ্রেস (Congress) নেতা। চাঁচলের ১ নম্বর ব্লকের কংগ্রেস সম্পাদক মহম্মদ হাসানুজ্জমানের বিরুদ্ধে এমন অভিযোগ তুলে সরব হল তৃণমূল (TMC)। ঘটনাটি ঘটেছে মহানন্দপুর গ্রামে।

তৃণমূলের (TMC) অভিযোগ, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সেই ভিডিয়োতে কার্যত সাধারণ মানুষকে প্রচ্ছন্ন  হুমকি দিয়েছেন কংগ্রেস নেতা। ভিডিয়োতে ঠিক কী বলেছেন তিনি? ভিডিয়োতে দেখা যাচ্ছে, মহম্মদ হাসানুজ্জামান বলছেন, “সকলকে সতর্ক  করতেই এই পোস্ট। এখন যেভাবে দুর্নীতি হচ্ছে, সাধারণ মানুষের সুবিধার্থে বলছি, আপনারা সরকারি আবাস যোজনায় ঘর পেতে হলে বা জব কার্ডের সঙ্গে আধার লিঙ্ক করাতে হলে নির্বাচিত পঞ্চায়েত সদস্যদের কাছেই আসতে হবে। ব্য়ক্তিগতভাবে কেউ এই সুবিধা নিতে চাইলে কোনও সমস্যায় পড়লে পঞ্চায়েত তার দায়িত্ব নেবে না। কারণ, কোনওরকম ভুল ত্রুটি হলে সেই দায় দলের উপর চাপিয়ে দেওয়া হবে। সেই দায় নেবেন না পঞ্চায়েতের নির্বাচিত সদস্য়রা। অন্য কেউ নয়, শেষ কথা বলবে পঞ্চায়েতই।”

কংগ্রেস নেতার এই ভিডিয়ো ভাইরাল হতেই পাল্টা তোপ দেগেছে শাসক শিবির। মহানন্দপুর অঞ্চল যুব তৃণমূল নেতা এরশাদ আজমের অভিযোগ, কংগ্রেস (Congress) নেতা ভিডিয়োতে যে বার্তা দিয়েছেন তা সাধারণ মানুষের কাছে প্রচ্ছন্ন হুমকি ছাড়া আর কিছু নয়। সরকারি নিয়ম মেনেই সাধারণ মানুষ আবাস যোজনা প্রকল্পের টাকা পাবেন বা জব কার্ডের সুবিধা পাবেন। তার জন্য কেন পঞ্চায়েত প্রধানের বাড়িতে যেতে হবে  কাগজ জমা দিতে তা নিয়েও প্রশ্ন তুলেছেন তৃণমূল নেতা। এই মর্মে চাঁচলের ১ নম্বর ব্লকের বিডিও-র কাছে লিখিত অভিযোগও দায়ের করেছেন তৃণমূল নেতা।

পাল্টা, মহানন্দপুরের পঞ্চায়েত প্রধান তথা কংগ্রেস নেতা জানিয়েছেন, রাজ্যের সর্বত্র সরকারি প্রকল্পে কাটমানি নেওয়ার অভিযোগ উঠে এসেছে। কেউ যাতে বিভ্রান্ত না হোন, সেইজন্যেই এই ভিডিয়ো বার্তা দেওয়া হয়েছিল। কোনও অসত্‍ উদ্দেশ্য এর পেছনে ছিল না। যেহেতু মহানন্দপুর পঞ্চায়েতটি কংগ্রেসের অধীন তাই বদনাম করতেই ইচ্ছে করে শাসক শিবির এই ধরনের খবর রটিয়েছে বলেই দাবি করেন পঞ্চায়েত প্রধান। আরও পড়ুন: ‘আকাশে তো আর জন্মায়নি!’, নাগরিকত্ব ইস্যুতে নিশীথকে কটাক্ষ বিমানের