অনুসরণ করছে কেউ… আঁচ করেছিলেন, পিছন ঘুরে দেখার আগেই ‘গুলিবিদ্ধ’ ব্যবসায়ী

Maldah: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রত্যেক দিনের মতো শনিবার সন্ধ্যায় জগন্নাথপুর এলাকা থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি।

অনুসরণ করছে কেউ... আঁচ করেছিলেন, পিছন ঘুরে দেখার আগেই 'গুলিবিদ্ধ' ব্যবসায়ী
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 1:27 PM

মালদা: কাজ সেরে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হলেন এক ট্রাক্টর ব্যবসায়ী। গুলিবিদ্ধ ব্যবসায়ীর নাম লাল মোহাম্মদ বয়স। বাড়ি রতুয়া থানার কাহালার আশুটোলা এলাকায়। চিকিৎসাধীন রয়েছেন মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রত্যেক দিনের মতো শনিবার সন্ধ্যায় জগন্নাথপুর এলাকা থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় হঠাৎই কাহালা এলাকায় কয়েকজন তাঁকে পেছন থেকে ডাকে। পিছন ফেরার আগেই অতর্কিতে গুলি চালায়। তার ডান পায়ে গুলি লাগে।

গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে যান আশেপাশের লোকজন। ততক্ষণে অবশ্য দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়। তবে ওই ব্যবসায়ীর কাছ থেকে কোন টাকা-পয়সা ছিনতাই করতে পারে নি দুষ্কৃতীরা।

ওই ব্যবসায়ীকে প্রথমে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় স্বাস্থ্য কেন্দ্র। সেখান থেকে অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান রতুয়া থানার পুলিশ। তবে এখনও পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ। আরও পড়ুন: ইস্যু ‘ঘরওয়াপসি’, তৃণমূলের কার্যালয় ‘ভাঙচুর’ বসিরহাটে

COVID third Wave