ইস্যু ‘ঘরওয়াপসি’, তৃণমূলের কার্যালয় ‘ভাঙচুর’ বসিরহাটে

Basirhat: ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বসিরহাট (Basirhat) মহকুমার হাসনাবাদ থানার ভবানীপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের মুক্তার চকে।

ইস্যু 'ঘরওয়াপসি', তৃণমূলের কার্যালয় 'ভাঙচুর' বসিরহাটে
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 9:28 AM

দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূলের (TMC) পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বসিরহাট (Basirhat) মহকুমার হাসনাবাদ থানার ভবানীপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের মুক্তার চকে। অভিযোগ অস্বীকার করেছে বিজেপি (Bengal BJP)।

তৃণমূলের অভিযোগ, রবিবার ভোরে বিজেপি আশ্রিত দুষ্কৃতী লাল্টু, সঞ্জিত ও নিশি সহ বেশ কয়েকজন পরিকল্পনা করে তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর চালান। বাধা দিতে গিয়ে বেশ কয়েকজন আক্রান্ত হন বলেও অভিযোগ।

এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়ায়। ভবানীপুর অঞ্চল তৃণমূল সভাপতি হিমাংশু মন্ডল বলেন, “একুশের নির্বাচনে আমরা এইবুথে মোট ভোট পেয়েছি ১২৬টি, বিজেপি পেয়েছে ৫৯০টি। একুশের নির্বাচনের ফলাফলের পরেই যারা রাতারাতি বিজেপির ভোট করেছিল তারা তৃণমূলে আসার চেষ্টা করছে। আমরা প্রতিবাদ জানাই, তাই পরিকল্পনা করে আমাদের পার্টি অফিস ভেঙেছে। আমরা এই বিষয়ে জেলা নেতৃত্বকে জানাচ্ছি।”

ঘটনায় স্থানীয় বিজেপির প্রভাবশালী নেতা জড়িত আছেন বলে দাবি করেছেন তিনি। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। তাদের দাবি, এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জের। এই ঘটনার জেরে এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। আরও পড়ুন: কোম্পানির প্রোগামিং হ্যাক! ৩৬ লক্ষ টাকা ‘জালিয়াতি’ করে জালে ই ওয়ালেট সংস্থার পার্টনার

COVID third Wave