Burdwan: ধানজমিতে কাজ করতে গিয়ে বজ্রাঘাতে মৃত্যু স্বামী-স্ত্রীর

Burdwan: বাপিলাল ও তার স্ত্রী বেগুটে বাপিলালের শ্বশুরবাড়িতে ধানজমির কাজে গিয়েছিলেন। দুজনই মাঠে কীটনাশক ওষুধ দিতে যান। তখনই মুষলধারে বৃষ্টি শুরু হয়। তাঁরা একটি গাছের নিচে আশ্রয় নেন। হঠাৎই বাজ পড়ে, তাতেই তাঁরা আহত হন।

Burdwan: ধানজমিতে কাজ করতে গিয়ে বজ্রাঘাতে মৃত্যু স্বামী-স্ত্রীর
বজ্রাঘাতে মৃত্যু স্বামী-স্ত্রীরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 10:19 PM

বর্ধমান:  বজ্রাঘাতে মৃত্যু স্বামী-স্ত্রীর। ধানজমিতে কাজ করতে গিয়ে বজ্রাহত হন দু-জনই। ঘটনাটি ঘটেছে মেমারি থানার বেগুুটে। মৃতদের নাম বাপীলাল টুডু ( ৪৭ ), তাঁর স্ত্রী আরতি টুডু ( ৪২ )। তাঁদের বাড়ি মন্তেশ্বরের সাতগাছিয়া এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাপিলাল ও তার স্ত্রী বেগুটে বাপিলালের শ্বশুরবাড়িতে ধানজমির কাজে গিয়েছিলেন। দুজনই মাঠে কীটনাশক ওষুধ দিতে যান। তখনই মুষলধারে বৃষ্টি শুরু হয়। তাঁরা একটি গাছের নিচে আশ্রয় নেন। হঠাৎই বাজ পড়ে, তাতেই তাঁরা আহত হন।

এরপর তাঁদের সেখান থেকে উদ্ধার করে মেমারি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে, আরামবাগেরও একটি স্কুলে বজ্রাঘাতে একাধিক ছাত্রছাত্রী অসুস্থ হয়ে পড়ে। জানা যাচ্ছে, বৃষ্টির সময় ওই বিদ্যালয়ে ক্লাস চলাকালীন হঠাৎ বিদ্যালয় চত্বরে বাজ পড়ে। এরপরেই অসুস্থবোধ করতে থাকে বিদ্যালয়ের একাধিক ছাত্রী। তাঁদের মধ্যে ৭জনকে তড়িঘড়ি খানাকুল গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। চিকিৎসার পর সকলের অবস্থাই স্থিতিশীল বলে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে।

এই খবরটিও পড়ুন