TMCP Chaos: কবিগুরুর মূর্তি উন্মোচন ঘিরে তুলকালাম, কলেজের ভিতরই বিধায়কের ছেলে ও TMCP কর্মীদের মারধর

Kalna college: পূর্ব বর্ধমানের কালনার ঘটনা। সেখানে কবিগুরুর মূর্তি উন্মোচনকে কেন্দ্র করে বিধায়ক ও তৃণমূল ছাত্র পরিষদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এবার কলেজ পড়ুয়া কালনার বিধায়কের ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করল তৃণমূল ছাত্র পরিষদ।

TMCP Chaos: কবিগুরুর মূর্তি উন্মোচন ঘিরে তুলকালাম, কলেজের ভিতরই বিধায়কের ছেলে ও TMCP কর্মীদের মারধর
বিধায়কের ছেলে (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

May 21, 2022 | 12:13 PM

কালনা: ফের প্রকাশ্যে শাসক দলের গোষ্ঠী কোন্দল। কলেজের মধ্যেই তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠী সংঘর্ষকে কেন্দ্র করে উত্তেজনা চরমে। রবীন্দ্রনাথের মূর্তি উন্মোচনকে কেন্দ্র করে বিশৃঙ্খলা কালনা কলেজে। থানায় অভিযোগ দায়ের। গোটা ঘটনায় গ্রেফতার চারজন।

পূর্ব বর্ধমানের কালনার ঘটনা। সেখানে কবিগুরুর মূর্তি উন্মোচনকে কেন্দ্র করে বিধায়ক ও তৃণমূল ছাত্র পরিষদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এবার কলেজ পড়ুয়া তথা কালনার বিধায়কের ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করল তৃণমূল ছাত্র পরিষদ। অভিযোগ, বিধায়কের ছেলে কুণাল বাগের অনুগামী কয়েকজন ছাত্র আগ্নেয়াস্ত্র নিয়ে কলেজে প্রবেশ করে মারধর করেছে তৃণমূল ছাত্র পরিষদের ছাত্রদের। তার জেরেই টিএমসিপি-র পূর্ব বর্ধমান জেলা সহ সভাপতি শেখ নঈম আলির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন বিধায়ক ঘনিষ্ঠরা। গোটা ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে।

এই বিষয়ে টিএমসিপি-র এক কর্মী বলেন, “রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে কালনা কলেজে একটি অনুষ্ঠান ছিল। কিন্তু ঘটনার বিষয়ে আমরা কিছুই জানতাম না। শুধু তাই নয়, ভিপি, জিএস, কাউকেই জানানো হয়নি। সেই কারণে আমরা শান্তিপূর্ণ ভাবে একটি স্লোগান দিচ্ছিলাম। তখনই বিধায়কের ছেলে লাঠি, হকিস্টিক, আগ্নেয়াস্ত্র দিয়ে আমাদের মারধর করেন। ওরা কিছু বহিরাগত ছেলেদের নিয়ে আসে। আমায়ও মেরেছে ওরা। বুকে আঘাত করেছে, কাঁধে লেগেছে। খুব চোট পেয়েছি।”

অন্যদিকে বিধায়ক বলেন, “এই ঘটনায় আমার ছেলে জড়িত নয়। কালনা কলেজের সিসিটিভি ফুটেজ দেখলেই বুঝতে পারবেন। ওই ফুটেজে আমার ছেলেদের কাউকে দেখতে পাবেন না। যদি ওই ফুটেজে আমার ছেলের মুখ দেখা যায় তাহলে নিজে আমি ওকে থানায় গিয়ে দিয়ে আসব। আর যদি দেখতে না পান তাহলে, যিনি এই অভিযোগ করেছেন তিনি কেন এমন বলেছেন তাঁকে কিন্তু এটা বলতে হবে। ওই ঘটনার সময় আমার ছেলে তো ছিলই না, উল্টে ওরা দূরে দাঁড়িয়েছিল।” এরপর বিধায়ক আরও যোগ করে বলেন, “আসলে কলেজে পরীক্ষা চলছে। সেই কারণে ছোট করে অনুষ্ঠান হয়েছে। সেই অনুষ্ঠানে মন্ত্রী স্বপন দেবনাথের আসার কথা ছিল। তবে তার আগেই এইসব।”

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla