Mysterious Death: বাড়িতেই নাবালিকার রহস্যজনক মৃত্যু, দেহ ঘিরে উত্তেজনা

Mysterious Death: নাবালিকার মায়ের বয়ান অনুযায়ী, সকাল ৭ টা বাজতে ১০ মিনিট আগে তিনি ফিরে আসেন। তিনি ও তার ভাইপো গিয়ে দেখেন মেয়ের কোনও সাড় নেই।

Mysterious Death: বাড়িতেই নাবালিকার রহস্যজনক মৃত্যু, দেহ ঘিরে উত্তেজনা
দেহ উদ্ধার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 1:27 PM

পূর্ব বর্ধমান: এক নাবালিকার রহস্যজনক মৃত্যেকে কেন্দ্র করে চাঞ্চল্য পূর্ব বর্ধমানের রসুলপুর নতুন রাস্তা এলাকায়। অভিযোগ, বছর সতেরোর মেয়েটিকে খুন করা হয়েছে। পুলিশ খুনের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে। জেলা পুলিশ সুপার জানিয়েছেন, এ ব্যাপারে ফরেন্সিক টিমের সাহায্য নেওয়া হবে।

পূর্ব বর্ধমানের রসুলপুরে ওই নাবালিকার বাড়ি। তার মা দুই ছেলেমেয়েকে নিয়ে থাকেন। প্রতিদিন ভোরে তিনি সবজি আনতে মেমারি যান। বৃহস্পতিবারও মেয়েকে বলেই বাড়ি থেকে বের হন। মেয়েকে জানিয়ে বাইরে গিয়ে দরজা লাগিয়ে যান। আলোও জ্বালা ছিল।

নাবালিকার মায়ের বয়ান অনুযায়ী, সকাল ৭ টা বাজতে ১০ মিনিট আগে তিনি ফিরে আসেন। তিনি ও তার ভাইপো গিয়ে দেখেন মেয়ের কোনও সাড় নেই। বালিশ টা একপাশে পড়ে আছে। মুখটা কিছুটা ফোলা। তাঁর চিৎকারে এলাকার মানুষ ছুটে আসেন। এসে দেখা যায় মেয়েটি মৃত। এরপর পুলিশ আসে।

উত্তেজিত এলাকাবাসী মৃতদেহ নিয়ে যেতে বাধা দেন। তাদের বুঝিয়ে ময়নাতদন্তের জন্য দেহ পাঠায় পুলিশ। এলাকায় এসে পৌঁছন জেলা পুলিশ সুপার কামনাশিস সেন সহ পুলিশের টিম।

জেলা পুলিশ সুপার জানান, ঘটনাটি সকালের দিকেই ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তারা ফরেন্সিক টিম ডেকেছেন।মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ তদন্তে নেমেছে। এর কিনারা করবেই পুলিশ। পুলিশের তরফে জানানো হয়েছে, দেহটি আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের তরফ থেকে খুনের অভিযোগ করা হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।