Falling Tree: অনবরত নড়েই চলেছে সাদা গাড়িটা, ভিতরে কারা রয়েছে… গাছের পাতায় সবটা ঢাকা

Kalna: প্রত্যক্ষদর্শীরা জানান, তাঁরা ছুটে এসে দেখেন গাছের ডালের আড়ালে একটি সাদা গাড়ি অনবরত মনে হচ্ছে নড়ে চলেছে। কারা যেন ছটফট করছে, প্রাণপণে বেরিয়ে আসতে চাইছেন, তবু বেরিয়ে আসতে পারছেন না।

Falling Tree: অনবরত নড়েই চলেছে সাদা গাড়িটা, ভিতরে কারা রয়েছে... গাছের পাতায় সবটা ঢাকা
এই গাড়িটির উপরই ভেঙে পড়ে গাছ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 11:41 PM

পূর্ব বর্ধমান: তুমুল ঝড়ে চলন্ত গাড়ির উপর ভেঙে পড়ল গাছের ডাল। বরাত জোরে গাড়ির ভিতরে থাকা যাত্রীদের উদ্ধার করা গেলেও চালকের মাথায় গুরুতর চোট লাগে। শুক্রবার ঘটনাটি ঘটেছে কালনার শ্রীরামপুর পঞ্চায়েতের অন্তর্গত গঙ্গানন্দপুর মধ্যপাড়া এলাকায়। এদিন বিকেলে আচমকাই কালো মেঘে ঢেকে যায় আকাশ। তুমুল ঝোড়ো হাওয়া বইতে শুরু করে। স্থানীয়রা জানান, গঙ্গানন্দপুর মধ্যপাড়ায় একটি দীর্ঘদিনের পুরনো অর্জুন গাছ রয়েছে। এদিন বিকেলে ঝড়ের দাপট এতটাই ছিল যে, আচমকাই অর্জুন গাছের একটি ডাল ভেঙে পড়ে। ঠিক সেই সময়ই গাছের নীচ দিয়ে একটি চার চাকার গাড়ি যাচ্ছিল।

হুড়মুড়িয়ে সেটির উপর বিরাট একটি গাছের ডাল পড়ে। কোনওমতে প্রাণে বাঁচেন ভিতরে থাকা চার যাত্রী। সামান্য কেটে ছড়ে যায় তাঁদের। তবে আঘাত লাগে গাড়ির চালকের। স্থানীয়রা জানান, মাথায় চোট পান ওই চালক। স্থানীয়দের দাবি, কালনার নাদনঘাটের বিদ্যানগর থেকে দামোদরের পাড়ে যাওয়ার সময় এই বিপত্তি ঘটে। গাছের ডালটি এতটাই বড় ছিল, গাড়িটি পুরোপুরি চাপা পড়ে যায়। এদিকে গাড়ির ভিতর যাঁরা ছিলেন, ভয়ে চিল চিৎকার শুরু করেন। পুরো ডালটি যেহেতু গাড়িটা ঢেকে দিয়েছে, তাই বেরিয়ে আসতে বেগ পেতে হয় যাত্রীদের। প্রত্যক্ষদর্শীরা জানান, তাঁরা ছুটে এসে দেখেন গাছের ডালের আড়ালে একটি সাদা গাড়ি অনবরত মনে হচ্ছে নড়ে চলেছে। কারা যেন ছটফট করছে, প্রাণপণে বেরিয়ে আসতে চাইছেন, তবু বেরিয়ে আসতে পারছেন না। স্থানীয়রাই ছুটে গিয়ে সকলকে উদ্ধার করে নিরাপদ দূরত্বে নিয়ে যান।

স্থানীয় বাসিন্দা নারায়ণ দেবনাথ বলেন, “আমাদের মধ্যপাড়ায় রাস্তার পাশে গ্রামপঞ্চায়েতের একটি বড় অর্জুন গাছ রয়েছে। সেটিই এদিন ঝড়ে পড়ে যায় একটি চলন্ত মারুতির উপর। বিদ্যানগর থেকে দামোদর পাড়া যাচ্ছিল গাড়িটি। সেই গাড়ির উপর অর্জুনের বিশাল একটি ডাল গিয়ে পড়ে। গাড়িতে চারজন ছিলেন। কোনও অবস্থায় বেরিয়ে প্রাণে বেঁচেছেন। তবে চালক চোট পেয়েছেন।” এদিকে এভাবে রাস্তার উপর গাছের ডাল ভেঙে পড়ায় দীর্ঘক্ষণ পথ অবরুদ্ধ হয়ে পড়ে।