Purba Medinipur: ৩৬ জন ছেলের একসঙ্গে বমি! এ কী কাণ্ড এগরায়

Purba Medinipur: আজ দুপুরে প্রায় সাড়ে বারোটা নাগাদ এমন ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, ওই বিদ্যালয়ের ট্যাঙ্কের জল পানের পরই পড়ুয়াদের মাথা ঘোরানো সহ পেট ব্যথা শুরু হয়। স্কুলের পঞ্চম শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত একাধিক পড়ুয়া এই সমস্যার সম্মুখীন হয়েছে।

Purba Medinipur: ৩৬ জন ছেলের একসঙ্গে বমি! এ কী কাণ্ড এগরায়
অসুস্থ একাধিক পড়ুয়াImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 7:39 PM

এগরা: একজন বা দু’জন নয়, জল খেয়ে অসুস্থ ৩৬ জন পড়ুয়া। পশ্চিম মেদিনীপুর জেলার মোহনপুর নীলদা হাইস্কুলের ঘটনা। তাঁদের ভর্তি করা হয়েছে বাগদা গ্রামীণ ও এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে।

আজ দুপুরে প্রায় সাড়ে বারোটা নাগাদ এমন ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, ওই বিদ্যালয়ের ট্যাঙ্কের জল পানের পরই পড়ুয়াদের মাথা ঘোরানো সহ পেট ব্যথা শুরু হয়। স্কুলের পঞ্চম শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত একাধিক পড়ুয়া এই সমস্যার সম্মুখীন হয়েছে। তাঁদের উদ্ধার করে মোহনপুর বাগদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আবার বেশ কয়েকজনকে এগরা মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

পুস্পিতা দত্ত নামে এক অভিভাবক বলেন, “স্কুলে গিয়েছিল সাড়ে বারোটার দিকে। প্রায় ৩৬ জন বাচ্চার শরীর খারাপ হয়েছে। মাথা ঘোরাচ্ছে। বমি হচ্ছে। কিন্তু কেন এমন হচ্ছে সেটা কেউ জানে না। আমার ছেলেকে জিজ্ঞাসা করলাম। বলল ট্যাঙ্ক থেকে জল খেয়েছি।” আরও একজন “সাড়ে বারোটা নাগাদ এরা সকলে অসুস্থ নেই। আমার ছেলে বলছে ট্যাঙ্কের জল খেয়েছে। স্কুলের মধ্যে ৩৭ জন বাচ্চা অসুস্থ হয়ে পড়ে।”