Bhagabanpur TMC Leader Attacked: চায়ের দোকানে অতর্কিতে হামলা, তৃণমূল নেতার মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ

Bhagabanpur TMC Leader Attacked: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে পাউসি বাজার এলাকায় একটি চায়ের দোকানে বসেছিলেন বরোজ অঞ্চল সভাপতি মিহির ভৌমিক।

Bhagabanpur TMC Leader Attacked: চায়ের দোকানে অতর্কিতে হামলা, তৃণমূল নেতার মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ
আক্রান্ত তৃণমূল নেতা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 10:58 AM

পূর্ব মেদিনীপুর: ভগবানপুরে আক্রান্ত তৃণমূল নেতা। চায়ের দোকানে তৃণমূল নেতাকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে শোরগোল ভগবানপুর এলাকায়। এই ঘটনায় তৃণমূলের তরফে বিজেপি আশ্রীত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।আহত তৃণমূল নেতা বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। ভগবানপুর থানায় ঘেরাও করে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কর্মী সমর্থকরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। সাতসকালে এমন ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে পাউসি বাজার এলাকায় একটি চায়ের দোকানে বসেছিলেন বরোজ অঞ্চল সভাপতি মিহির ভৌমিক। অভিযোগ, আচমকাই কয়েকজন দুষ্কৃতী বাইকে করে এসে হামলা চালায় ওই চায়ের দোকানে। লাঠি, লোহার রড দিয়ে হামলা চালানোর অভিযোগ ওঠে। মিহির ভৌমিকের মাথায় লাঠি দিয়ে সজোরে একজন আঘাত করেন বলে অভিযোগ। মাথা ফেটে গল গল করে রক্ত বের হতে থাকে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

অতর্কিত এই হামলায় কিছুটা ঘাবড়ে যান স্থানীয় বাসিন্দারাও। সে সময় চায়ের দোকানে খুব বেশি ভিড় ছিল না। এলাকাবাসীরা জড়ো হলে অভিযুক্তরা ফের বাইকেই পালিয়ে যায়। রুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার ভগবানপুর এলাকায় তৃণমূলের সভা ছিল। তারপরই এই হামলার ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। তৃণমূলের তরফে বিজেপির দিকে আঙুল তোলা হচ্ছে। তৃণমূলের তরফে অভিযোগ, রবিবার শুভেন্দু অধিকারী সভা থেকে উত্তেজক বার্তা দেওয়া হয়েছিল। এটা তারই জের। অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কর্মী সমর্থকরা। এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে।