Nandigram: গ্রামপঞ্চায়েত অফিসের ভিতর থেকে টোটোর ব্যাটারি খুলে নিয়ে পালাল চোর!

Nandigram: গত ৯ সেপ্টেম্বর রাতে সেই তিনটি টোটোর একটির ব্যাটারি চুরি করে নিয়ে পালায় চোর। বয়াল-২ গ্রামপঞ্চায়েত প্রধান নিবেদিতা বর্মন বলেন, "৯ তারিখ রাতে এই ঘটনা ঘটেছে। ১০ তারিখ আমাকে ফোন করে জানানো হয়। বলল ৩টে গাড়ির মধ্যে একটার ব্যাটারি চুরি হয়েছে। থানায় অভিযোগ করেছি। পুলিশও এসেছিল।"

Nandigram: গ্রামপঞ্চায়েত অফিসের ভিতর থেকে টোটোর ব্যাটারি খুলে নিয়ে পালাল চোর!
টোটোর ব্যাটারি চুরি। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2024 | 10:05 AM

পূর্ব মেদিনীপুর: পঞ্চায়েত অফিস থেকে টোটোর ব্যাটারি চুরি। নন্দীগ্রামে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে চাপানউতর। নন্দীগ্রাম-২ ব্লকের বয়াল-২ গ্রামপঞ্চায়েতের ঘটনা। জানা গিয়েছে, এই পঞ্চায়েতে মোট তিনটি টোটো রয়েছে। এই টোটোগুলি সাধারণত পঞ্চায়েতের বিভিন্ন প্রয়োজনে কাজে লাগানো হয়।

গত ৯ সেপ্টেম্বর রাতে সেই তিনটি টোটোর একটির ব্যাটারি চুরি করে নিয়ে পালায় চোর। বয়াল-২ গ্রামপঞ্চায়েত প্রধান নিবেদিতা বর্মন বলেন, “৯ তারিখ রাতে এই ঘটনা ঘটেছে। ১০ তারিখ আমাকে ফোন করে জানানো হয়। বলল ৩টে গাড়ির মধ্যে একটার ব্যাটারি চুরি হয়েছে। থানায় অভিযোগ করেছি। পুলিশও এসেছিল।”

যদিও পঞ্চায়েতের বিরোধী নেতা প্রশান্ত মণ্ডলের বক্তব্য, “খুবই হাস্যকর এটা। একটা অফিসের তালাবন্ধ ঘর থেকে চুরি। একটা বাচ্চাও বুঝবে কে বা কারা করেছে। এগুলো করানো হয়েছে। দুর্নীতি কোন জায়গায় পৌঁছেছে সেটা মানুষ বুঝতে পারছে। কয়েক মাস ধরে এই টোটো পড়ে আছে। আজও বিতরন হয়নি। আমাদের বিরোধীদের তো প্রধান মহাশয়া পাত্তাই দেন না। আজ পর্যন্ত কোনও আলোচনা পর্যন্ত করেননি। হয়ত ওনাদের নিজেদের মধ্যে কিছু হয়েছে, চুরি হয়ে গিয়েছে। এসব বোঝাই যায়। এটা চুরি না, নিজেরাই নিয়ে পালিয়েছে। নিজেরা নিয়ে গিয়ে বলছে চুরি হয়েছে। এভাবে চুরি হয়?”

এত বড় গ্রামপঞ্চায়েতে ক্লোজ সার্কিট ক্যামেরা নেই? প্রধান জানান, সিসিক্যামেরা রয়েছে পঞ্চায়েত অফিসে। তবে তা খারাপ। ২০২৩-এর পঞ্চায়েত নির্বাচনে বয়াল-২ গ্রামপঞ্চায়েত দখল করেছে বিজেপি। সেখানেই এই ঘটনা।