‘এক নেত্রী বলেছিলেন মহাসমাবেশ হবে, এখন পগারপার’, প্রাক্তন নেত্রীকে বিঁধলেন শুভেন্দু

"৭ জানুয়ারি আমার সংগ্রামের দিন। ১৭ ডিসেম্বর আমি তৃণমূলের প্রাথমিক সদস্যপদ ত্যাগ করি।"

'এক নেত্রী বলেছিলেন মহাসমাবেশ হবে, এখন পগারপার', প্রাক্তন নেত্রীকে বিঁধলেন শুভেন্দু
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2021 | 8:11 PM

পূর্ব মেদিনীপুর: আজ, ৭ জানুয়ারি নন্দীগ্রামে সভা করার কথা ছিল তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু সেই সভা তিনি বাতিল করেন। আর সেটাই হাতিয়ার করে প্রাক্তন নেত্রীকে বিঁধলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

প্রাক্তন নেত্রীকে উদ্দেশ্যে করে বললেন ‘এক নেত্রী’। আর বিঁধলেন, “এক নেত্রী বলেছিলেন মহাসমাবেশে আসব, এখন পগারপার” বলে। প্রসঙ্গত, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অখিল গিরি। আর সেই কারণেই মমতার সভা পিছিয়ে দেওয়া হয়। এদিকে মমতার সভার পাল্টা সভা ৮ তারিখেই হবে বলে ঘোষণা করেছিলেন শুভেন্দু। আর এদিন তমলুকের মাটিতে দাঁড়িয়ে চ্যালেঞ্জের সুরে বললেন, “সভায় ২ লক্ষের বেশি জমায়েত হবে।”

তমলুকে শুভেন্দু বলেন, “৭ জানুয়ারি আমার সংগ্রামের দিন। ১৭ ডিসেম্বর আমি তৃণমূলের প্রাথমিক সদস্যপদ ত্যাগ করি। ২৭ নভেম্বর থেকে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেছি। ২০০৭ সালে ৭ জানুয়ারি নন্দীগ্রামে অনেকে শহিদ হন ।”

আরও পড়ুন: EXCLUSIVE ছত্রধর: শুভেন্দু ইঁদুরের মতো এক গর্ত দিয়ে ঢুকে অন্য গর্ত দিয়ে বেরিয়ে গেলেন

বিজেপিকে আরও শক্তিশালী করার বার্তা দিয়ে তিনি বলেন, “পূর্ব মেদিনীপুরে ১৬ টা বিধানসভার ১৬ টিতেই জিতব আমরা।” তবে রাজনৈতিক মহলের ব্যাখ্যা, এদিন শুভেন্দুর সবচেয়ে বড় বার্তা হল, নন্দীগ্রামের সভায় ২ লক্ষ কর্মী সমর্থক আনার বিষয়টি। আর বাস্তবিক রূপ দেখতে মুখিয়ে গোটা বাংলা।