Jalpaiguri: বিয়ে করতেই হবে! স্কুল শিক্ষকের বাড়িতে ধর্নায় ধূপগুড়ির তরুণী

Jalpaiguri: সঙ্গীতার পরিবারের সদস্যরা বেশ কয়েকবার বিয়ের প্রস্তাব নিয়ে শুভঙ্করের বাড়িতে আসেন। কিন্তু বিয়ের জন্য কিছুটা সময় চাওয়া হয় ছেলের বাড়ির তরফে।

Jalpaiguri: বিয়ে করতেই হবে! স্কুল শিক্ষকের বাড়িতে ধর্নায় ধূপগুড়ির তরুণী
ছবি - বিয়ের দাবিতে স্কুল শিক্ষকের বাড়িতে ধর্নায় তরুণী
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2022 | 7:50 PM

ধূপগুড়ি: প্রেম ছিল দীর্ঘদিনের। এমনকী দুই পরিবারের সদস্য সহ আত্মীয়-পরিজনেরাও জানত সম্পর্কের কথা। চলছিল বিয়ের কথাও। কিন্তু আচমকাই বেঁকে বসে প্রেমিক। প্রেমিকাকে সাফ জানিয়ে দেয় বিয়ে করা সম্ভব নয় তাঁর পক্ষে। আর তাতেই শুরু অশান্তির। পাত্র রাজি না হলেও বিয়ের দাবিতে একেবারে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসে গেলেন বন সহায়ক পদে কর্মরত তরুণী। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির (Jalpaiguri) ধূপগুড়িতে।

সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে ধূপগুড়ি ব্লকের কালিরহাটের বাসিন্দা শালবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শুভঙ্কর রায়ের বাড়িতে বিয়ের দাবিতে ধর্নায় বসেন কাঠুলিয়া এলাকার বাসিন্দা বন সহায়ক সঙ্গীতা রায়। যা নিয়েই বর্তমানে সাড়া পড়ে গিয়েছে এলাকায়। সঙ্গীতার দাবি শুভঙ্করের সঙ্গে দীর্ঘদিন থেকেই প্রেমের সম্পর্ক ছিল তাঁর। বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু দীর্ঘ সময় কেটে গেলেও বিয়ের ব্যাপরে বিশেষ কিছুই এগোয়নি। এমতাবস্থায় সঙ্গীতার পরিবারের সদস্যরা বেশ কয়েকবার বিয়ের প্রস্তাব নিয়ে শুভঙ্করের বাড়িতেও আসেন। শুভঙ্করের বাড়ির সদস্যরা বিয়ের জন্য আরও কিছুটা সময় চান। কিন্তু দিনক্ষণ কিছুই ঠিক হয়নি। এরই মাঝে চাকরি পেয়ে যান শুভঙ্কর। তারপর থেকেই বিয়ের বিষয়ে বেঁকে বসেন তিনি। এই প্রসঙ্গে সঙ্গীতা আরও বলেন, “দীর্ঘ ছয় বছর ধরে আমার সঙ্গে শুভঙ্করের প্রেমের সম্পর্ক। এতদিন ধরে সে আমাকে বিয়ে করব করব বললেও গত ১ লা এপ্রিল হঠাৎ জানায় বিয়ে করবে না। তাই আমি আজকে সকালে ওদের বাড়িতে এসেছি বিয়ের দাবি নিয়ে।”

এখানেই না থেমে তিনি আরও বলেন, “আমাদের বাড়ি থেকে এর আগে সামাজিক মতে বিয়ের প্রস্তাব নিয়ে বেশ কয়েকবার ছেলের বাড়িতে আসা হয়। তারা বিয়ে দেবেন বলে জানান, কিন্তু সময় চান। এভাবে দিন কাটতে থাকে। এখন ও বলছে বিয়ে করবে না। তাহলে এতদিন সে আমাকে ঘোরালো কেন? আমার বাড়ির লোকেদের কেন বলেছিল বিয়ে করব”? এদিকে শিক্ষক শুভঙ্কর রায়ের বাবা তার ছেলের সাথে সঙ্গীতার সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন। ঘটনা প্রসঙ্গে তিনি বলেন,” ওদের বাড়ি থেকে এর আগে বিয়ের প্রস্তাব নিয়ে আসা হয়েছিল। এর আগে ছেলের বিয়েতে মতও ছিল। কিন্তু জানি না এখন কী হয়েছে। আমরা বিয়ে দিতে রাজি। কিন্তু আজকে কিছু না জানিয়ে হঠাৎ মেয়টি আমার বাড়িতে এসেছে।” এবিষয়ে শিক্ষক শুভঙ্কর রায় সাংবাদিকদের কিছু জানাতে চাননি। এমনকি বেশ কয়েকবার ফোন করা হলেও ফোন তোলেননি।