Kultali Update: ডিজি-র কড়া বার্তা, কুলতলিতে একেবারে রণসজ্জা নিয়ে মাঠে পুলিশ, উর্দিধারীদের দেখেই ছুট ‘সাদ্দাম-সঙ্গীর’

Kultali Update: এদিন প্রায় ১ ঘণ্টা ধরে এলাকায় বিভিন্ন জায়গায় টহলও দেয় পুলিশ। বিভিন্ন লোকেশন ট্র্যাক করার চেষ্টাও চলে। গন্তব্য একটাই। সাদ্দাম। কোথায় সে? তাই এখন লাখ টাকার প্রশ্ন। এদিন অভিযানের সময় দেখা যায় তিন থেকে চার ব্যক্তিকে ধাওয়া করছেন তদন্তকারীরা। ধরা পড়েন একজন।

Kultali Update: ডিজি-র কড়া বার্তা, কুলতলিতে একেবারে রণসজ্জা নিয়ে মাঠে পুলিশ, উর্দিধারীদের দেখেই ছুট ‘সাদ্দাম-সঙ্গীর’
ছুটছে ওরা, ছুটছে পুলিশওImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 6:22 PM

কুলতলি: খাটের নিচে সুড়ঙ্গ। পুলিশ গেলেও ফিরতে হয় খালি হাতেই। কুলতলিতে নকল সোনা কারবারির খোঁজে গিয়ে লাগাতার নাকানিচোবানি খেতে হয়েছে পুলিশকে। উদ্বিগ্ন খোদ রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমারও। তবে অহেতুক উত্তেজনা ছড়াতেও নিষেধ করছেন। এদিন সাংবাদিক বৈঠক থেকে তো সাফ বলেছেন, “দক্ষিণ ২৪ পরগনায় যে সুরঙ্গের খোঁজ পাওয়া গেছে সেটা নিয়ে উত্তেজনা ছড়ানোর প্রয়োজন নেই, তেমনই আমরা এই বিষয়টিকে ছোটো করেও দেখছি না। রেহাত করা হবে না কাউকেই।” ডিজির কড়া বার্তার পরেই এদিন বিকালে দেখা গেল কুলতলির পয়রাহাটে সাদ্দামের খোঁজে মাঠে নেমেছে বিশাল পুলিশ বাহিনী। এলাকায় কোথায় সাদ্দাম তা জানতে মরিয়া পুলিশ। চলল সাঁড়াশি অভিযান। মাঠে মাঠে ছুটতে দেখা গেল উর্দিধারীদের। 

এদিন প্রায় ১ ঘণ্টা ধরে এলাকায় বিভিন্ন জায়গায় টহলও দেয় পুলিশ। বিভিন্ন লোকেশন ট্র্যাক করার চেষ্টাও চলে। গন্তব্য একটাই। সাদ্দাম। কোথায় সে? তাই এখন লাখ টাকার প্রশ্ন। এদিন অভিযানের সময় দেখা যায় তিন থেকে চার ব্যক্তিকে ধাওয়া করছেন তদন্তকারীরা। একজন তো মেঠো রাস্তা দিয়ে ছুটতে ছুটতে পড়েও যায়। শেষে একেবারে ফিল্মি কায়দায় তাঁকে আটক করা হয়। 

যে জায়গায় এদিন অভিযান চলে সেখানে সাদ্দামের সঙ্গীরা লুকিয়ে ছিল বলেই খবর ছিল পুুলিশের কাছে। জানা যাচ্ছে এমনটাই। কিন্তু, পুলিশ আসতে দেখেই চম্পট লাগায় সাদ্দাম-সঙ্গীরা। তবে সাদ্দামের টিকির দেখা এখনও মেলেনি। তবে যে ব্যক্তিকে আটক করা হয়েছে তিনি কিন্তু বলছেন তিনি নকল সোনার কারবারের সঙ্গে তিনি যুক্ত নন। পুলিশের উপর আক্রমণের ঘটনাতেও তাঁর যোগ নেই। আবতাব সর্দার নামে ওই ব্যক্তি বলছেন, “আমি তো পুলিশ দেখে ভয় পেয়ে গিয়েছিলাম। সে কারণেই ছুটে পালাচ্ছিলাম।” যদিও শুরুতে তাঁকে আটক করা হলেও পরে গ্রেফতার করা হয় বলে জানা যাচ্ছে।