Physical Harassment : বৌদি নিয়ে গিয়েছিল, তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: জয়দীপ দাস

Updated on: Jan 22, 2023 | 2:52 PM

Physical Harassment : ২৫ ডিসেম্বর প্রথম এই ঘটনা ঘটলেও এতদিন ভয়ে কিছু বলতে পারেননি নির্যাতিতা। এর মাঝে ফের আরও একবার তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পুলিশে (Police) দায়ের হয়েছে অভিযোগ।

Physical Harassment : বৌদি নিয়ে গিয়েছিল, তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ

কুলতলি : বিশেষভাবে সক্ষম তরুণীকে ডাক্তার দেখানোর নাম করে দোকানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ। ঘটনাটি ঘটেছে কুলতুলি থানার (Kultali Police Station) এলাকায়। এলাকারই এক যুবকের বিরুদ্ধে উঠছে ধর্ষণের অভিযোগ। নির্যাতিতার মা-বাবা নেই। ছোট থেকেই জেঠু ও জেঠিমার কাছে মানুষ। সূত্রের খবর, ২৫ ডিসেম্বর ঘটনার দিন বাড়িতে ছিলেন না নির্যাতিতার জেঠু-জেঠিমা। ওইদিন পাড়ার এক বৌদির সঙ্গে ডাক্তারের কাছে যান ওই নির্যাতিতা। সূত্রের খবর, সেই ডাক্তারখানার পাশেই অভিযুক্তের দোকান। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

অভিযোগ, বাজার এলাকা থেকেই বিশেষভাবে সক্ষম ওই তরুণীকে জোর করে টেনে দোকানের ভিতর নিয়ে গিয়ে ধর্ষণকরে ওই যুবক। তবে ২৫ ডিসেম্বর প্রথম এই ঘটনা ঘটলেও এতদিন ভয়ে কিছু বলতে পারেননি নির্যাতিতা। এর মাঝে ফের আরও একবার তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। সম্প্রতি পরিবারের সদস্যদের কাছে সবকিছু খুলে বলেন তিনি। এই ঘটনায় শনিবার রাতে কুলতুলি থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে কুলতুলি থানার পুলিশ। ঘটনায় খতিয়ে দেখা হচ্ছে প্রতিবেশী বৌদির ভূমিকাও। দুবারের ঘটনাতেই তিনিই বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিলেন ওই তরুণীকে। অভিযোগ এমনটাই।  

এই খবরটিও পড়ুন

ঘটনা প্রসঙ্গে নির্যাতিতার এক প্রতিবেশী দিদি বলেন, “ওর বাবা-মা কেউ নেই। বাবা মারা গিয়েছে। মা বাড়ি ছেড়ে চলে গিয়েছে। তারপর থেকে জেঠু-জেঠিমার কাছেই মানুষ। কিন্তু, ২৫ ডিসেম্বর ওদের বাড়িতে কেউ ছিল না। তখনই একজন এসে ওকে বাজারে নিয়ে যায়, সেখানে ডাক্তার দেখানোর কথা ছিল। সেখান থেকেই ছেলেটা ওকে টেনে নিয়ে যায়। দিয়ে জামা-কাপড় খুলে ওই কাজ করে। তবে তারপর থেকে মেয়েটা আমাদের কিছু জানায়নি। তবে একদিন নয়। এরপরেও একদিন ওই পাড়ার ওই বৌদি মেয়েটাকে নিয়ে গিয়েছিল। ফের ছেলেটা ধর্ষণ করেছিল। সদ্য আমাদের ঘটনার কথা খুলে বলে। আমরা থানায় অভিযোগ জানিয়েছি। দোষীর শাস্তি চাই।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla