Basanti Clash: পারিবারিক বিবাদের জেরে মাথা ফাটল বৃদ্ধের, উত্তেজনা বাসন্তীতে

Basanti Clash: পারিবারিক বিবাদের জেরে মাথা ফাটল বৃদ্ধের, উত্তেজনা বাসন্তীতে
বাসন্তীতে উত্তেজনা

Basanti Clash: বৃহস্পতিবার রাতে নতুন করে দুই পরিবারের মধ্যে বিবাদ হয়। প্রতিবেশী বাদল শিকারী ও তার দলবল মদ্যপ অবস্থায় প্রফুল্লর ওপর হামলা চালায় বলে অভিযোগ।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 24, 2022 | 12:58 PM

দক্ষিণ ২৪ পরগনা: বাসন্তীতে পারিবারিক বিবাদের জের। মারধরে গুরুতর আহত হয়েছেন এক জন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বৃদ্ধের নাম প্রফুল্ল শিকারি। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত উত্তর মোকাম বেড়িয়ার হাড়ভাঙ্গি গ্রামে। ঘটনার বিষয়ে বাসন্তী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত পরিবার। তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।

বৃহস্পতিবার রাতে নতুন করে দুই পরিবারের মধ্যে বিবাদ হয়। প্রতিবেশী বাদল শিকারী ও তার দলবল মদ্যপ অবস্থায় প্রফুল্লর ওপর হামলা চালায় বলে অভিযোগ। অতর্কিতে প্রফুল্ল শিকারিকে আক্রমণ করেন তাঁরা। তাঁকে শাবল দিয়ে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন প্রফুল্ল। তিনি চিৎকার চেঁচামেচি করতে থাকেন। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশী ও পরিবারের সদস্যরা। পরিবারের লোকজন দৌড়ে আসেন। স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়।

পরিবারের লোকজন ওই বৃদ্ধকে উদ্ধার করে চিকিৎসার জন্য বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ওই বৃদ্ধের শারিরীক অবস্থার অবনতি হলে, তাঁকে ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। তাঁর মাথায় মারাত্মক আঘাত লাগায় রাতেই আবার কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রাতের অন্ধকারে এমন ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

এই খবরটিও পড়ুন

এক স্থানীয় বাসিন্দা বলেন, “কী কারণে হামলা, সে সব ওত কিছু জানি না। কিন্তু চিৎকার চেঁচামেচি শুনতে পেয়ে ছুটে এসেছিলাম। দেখি বয়স্ক মানুষটা রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাই আমরা। কিন্তু অবস্থা ভাল নেই।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA