Canning Choas: দুই ব্যক্তির ঝামেলায় মধ্যস্থতা করতে গিয়ে ছুরিকাহত যুবক, চাঞ্চল্য ক্যানিংয়ে

Canning Choas: প্রতিবাদে সরব হয় ওই ভ্যানচালক। অভিযোগ, আচমকা ছুরি বের করে ওই ভ্যান চালককে পেটে মারতে যায়। বেপরোয়াভাবে লাথি, ঘুষি মারতে থাকে বলে অভিযোগ।

Canning Choas: দুই ব্যক্তির ঝামেলায় মধ্যস্থতা করতে গিয়ে ছুরিকাহত যুবক, চাঞ্চল্য ক্যানিংয়ে
ক্যানিং থানা (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 1:39 PM

দক্ষিণ ২৪ পরগনা: ক্যানিংয়ে ছুরির আঘাতে গুরুতর জখম প্রতিবাদী যুবক। আক্রান্ত যুবক পেশায় একজন ভ্যানচালক। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার সাতমুখী বাজারে। এদিন সাতমুখী বাজারে ওই ভ্যানচালক ও তাঁর নিকট এক আত্মীয় বসেছিলেন।

অভিযোগ, নিকট আত্মীয়কে রবিউল লস্কর নামে এক ব্যাক্তি গালিগালাজ করে। প্রতিবাদে সরব হন ওই ভ্যানচালক। অভিযোগ, আচমকা ছুরি বের করে ওই ভ্যান চালককে পেটে মারতে যায়। বেপরোয়াভাবে লাথি, ঘুষি মারতে থাকে বলে অভিযোগ। দু’জনের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। এরপর ভ্যানচালকের বাম হাতে ছুরি মেরে পালিয়ে যান রবিউল।

রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই যুবক। তাঁর চিৎকারে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। স্থানীয় বাসিন্দারা গুরুতর জখম অবস্থায় ওই ভ্যান চালককে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে ওই ভ্যানচালক। ঘটনার বিষয়ে আক্রান্ত ভ্যান চালকের পরিবারের সদস্যরা ক্যানিং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। তবে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। তাঁর খোঁজে এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। পুরনো কোনও শত্রুতা থেকে এই ঘটনা কিনা, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

মৃতের পরিবারের এক সদস্য বলেন, “সামান্য বিষয় থেকে কথা কাটাকাটি শুরু হয়েছিল। আসলে ওই ব্যক্তি মদ খেয়ে বাজে বাজে গালিগালাজ করছিল। এলাকার মহিলারাও তো রয়েছে। তাই বারণ করেছিলেন। আর তা থেকেই ঝামেলা। এই ভাবে চাকু নিয়ে যে হামলা করবে, এক মুহূর্ত আগেও বোঝা যায়নি। হঠাৎই একটি অস্ত্র এনে হাতে কুপিয়ে দেয়। পেটেও বেশ খানিকটা ক্ষত তৈরি হয়েছে।”