Electrocution: কালো হয়ে পুড়ে গিয়েছে শরীর, ঘুমের মধ্যেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু দম্পতির

Electrocution: বাড়িতে স্টিল আয়রনের খাটে ঘুমোচ্ছিলেন। পাশেই চলছিল একটি স্ট্যান্ড ফ্যান। ফ্যানটির একটি তার ছিঁড়ে গিয়েছিল। ঘুমন্ত অবস্থায় সেই স্ট্যান্ড ফ্যানের ছেঁড়া তার থেকে স্টিল আয়রনের খাটটি বিদ্যুৎবাহী হয়ে পড়ে।

Electrocution: কালো হয়ে পুড়ে গিয়েছে শরীর, ঘুমের মধ্যেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু দম্পতির
ফাইল ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 5:35 PM

ডায়মন্ড হারবার : ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু। এবার দক্ষিণ ২৪ পরগনায়। পাথরপ্রতিমার মাধবনগর এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক দম্পতির। বাড়িতে স্টিল আয়রনের খাটে ঘুমোচ্ছিলেন। পাশেই চলছিল একটি স্ট্যান্ড ফ্যান। ফ্যানটির একটি তার ছিঁড়ে গিয়েছিল। ঘুমন্ত অবস্থায় সেই স্ট্যান্ড ফ্যানের ছেঁড়া তার থেকে স্টিল আয়রনের খাটটি বিদ্যুৎবাহী হয়ে পড়ে। এরপর রবিবার সকালে ঘর নিঃশব্দ। বাড়িতে যুবকের বৃদ্ধা মাও ছিলেন। সকালে দরজা বন্ধ থেকে বিশেষ কিছু সন্দেহ হয়নি তাঁর। কিন্তু বেলা প্রায় ১১ টা নাগাদও ঘরের দরজা না খোলায় সন্দেহ জাগে তাঁর মনে। বাকি পাঁচটা দিন এমন হয় না। দরজায় গিয়ে ডাকাডাকি করেও সারা মেলে না। এরপর তিনিই প্রতিবেশীদের ডাকেন। তখনও ঘরের ভিতর থেকে টু শব্দ নেই।

পড়শিরা বেশ কিছুক্ষণ ডাকাডাকি করতে থাকেন। কিন্তু কোনও সাড়াশব্দ না পেয়ে সন্দেহ আরও গভীর হয়। এরপর দরজা ভেঙে ভিতরে ঢুকতেই বিষয়টি সকলের নজরে আসে। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে পাথর প্রতিমা ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে গেলে স্বামী- স্ত্রীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। মৃতদের নাম সৌরভ মণ্ডল (২৭) ও সোমাশ্রী মণ্ডল (২৩)।

শনিবার রাতে খাওয়া দাওয়া সেরে ঘরে ঘুমোতে গিয়েছিলেন সৌরভ ও সোমাশ্রী। তখন পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। তারপর এক রাতেই সব শেষ। স্ট্যান্ড ফ্যানের ছেঁড়া তার থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় দুই জনের। সকালে যখন তাঁদের দেহ উদ্ধার করা হয়, তখন শরীরের বেশ কিছু জায়গা পুড়ে গিয়েছে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।

উল্লেখ্য, বিগত কিছুদিনে রাজ্যের একাধিক প্রান্ত থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর খবর প্রকাশ্যে এসেছে। কলকাতায়, হাওড়া, বাঁকুড়া বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বেশ কয়েকজনের। সেই তালিকায় এবার আরও দুই জন। ঘুমের মধ্যেই খাটে শুয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল পাথরপ্রতিমার দম্পতির।