Garia: মেয়ে হওয়াই ‘অপরাধ’, স্ত্রীর সঙ্গে ২১ দিনের সন্তানকে বের করে গ্রেফতার বাবা

Garia: গড়িয়া এলাকার বাসিন্দা নবকুমার মণ্ডল। একবছর আগে বিয়ে হয় হাওড়ার উদয়নারায়ণপুরের বাসিন্দা তনুশ্রী হালদারের সঙ্গে। সোশাল মিডিয়ার মাধ্যমে দু'জনের পরিচয় হয়। বেশ কিছুদিন প্রেমের সম্পর্ক থাকার পর বিষয়টি বাড়িতে জানাজানি হয়। তারপর পরিবার থেকেই তাঁদের দু'জনের বিয়ে দেওয়া হয়।

Garia: মেয়ে হওয়াই 'অপরাধ', স্ত্রীর সঙ্গে ২১ দিনের সন্তানকে বের করে গ্রেফতার বাবা
অভিযুক্ত বাবাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2024 | 1:53 PM

গড়িয়া: মধ্যযুগীয় বর্বরতার শিকার মহিলা। কন্যা সন্তান হওয়ায় স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। এই গরমের মধ্যে একুশ দিনের সন্তানকে কোলে নিয়ে পুলিশের দ্বারস্থ মা। অভিযোগ পেয়ে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতকে আজ তোলা হয়েছে বারুইপুর আদালতে।

গড়িয়া এলাকার বাসিন্দা নবকুমার মণ্ডল। একবছর আগে বিয়ে হয় হাওড়ার উদয়নারায়ণপুরের বাসিন্দা তনুশ্রী হালদারের সঙ্গে। সোশাল মিডিয়ার মাধ্যমে দু’জনের পরিচয় হয়। বেশ কিছুদিন প্রেমের সম্পর্ক থাকার পর বিষয়টি বাড়িতে জানাজানি হয়। তারপর পরিবার থেকেই তাঁদের দু’জনের বিয়ে দেওয়া হয়।

অভিযোগ, বিয়ের কিছুদিন পর থেকেই স্ত্রীর উপর অত্যাচার চালাত অভিযুক্ত ও তাঁর বাবা ও মা। ২ লক্ষ টাকা পণও নেন শ্বশুরবাড়ির লোকজন বলে অভিযোগ। বিষয়টি দুই পরিবার ও প্রতিবেশীদের নিয়ে কয়েকবার মীমাংসাও করা হয়। কিন্তু কন্যা সন্তান হওয়ার পর তনুশ্রীকে আর বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি অভিযোগ। অভিযুক্তের দাবি তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে।

অভিযুক্ত স্বামী নবকুমার মণ্ডল বলেন, “মিথ্যা অভিযোগ করেছে আমার সঙ্গে। ওর সঙ্গে মা-বাবা সকলে জড়িত রয়েছে। সন্তান হওয়ার আগে সাত লক্ষ টাকা চেয়েছিল। আমি দিতে পারিনি। ওর মতো মেয়ে সংসার করার যোগ্য নয়। আমি কোনও পণ নিইনি। সব মিথ্যা অভিযোগ।”