Bhangar: ভাঙড়ে থানার অদূরেই গণপিটুনিতে মৃত্যু যুবকের, বেদম মেরে জনতা বলছে ‘ও তো পাতাখোর’

Bhangar: জানা যাচ্ছে, মৃত ব্যক্তির নাম আজগার মোল্লা। বাড়ি ফুলবাড়ি এলাকায়। ভাঙড় বাজারে এদিন তাঁকে চোর সন্দেহে পিটিয়ে মেরে ফেলে উত্তেজিত জনতা। এমনকী মারের পর দেহ দীর্ঘক্ষণ পরে থাকলেও পুলিশ আসেনি বলেও শোনা যাচ্ছে।

Bhangar: ভাঙড়ে থানার অদূরেই গণপিটুনিতে মৃত্যু যুবকের, বেদম মেরে জনতা বলছে ‘ও তো পাতাখোর’
ব্যাপক উত্তেজনা এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2024 | 10:06 AM

ভাঙড়: গুজবে কান দেবেন না! কান পাতলেই যে কথাটা বারাবার শোনা যাচ্ছে আজকাল তাতে কর্ণপাত করছে কী কেউ? প্রশাসনের লাগাতার সতর্কবার্তা, একটানা প্রচার, পুলিশি তৎপরতা, সব কিছুর পরেও ছবিটা বদলাচ্ছে কোথায়? এরইমধ্যে গণপিটুনিতে মৃত্যু হল আর এক ব্যক্তির। এবার এলাকা ভাঙড়। চোর সন্দেহে বেঁধে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে। ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে শোরগোল। এমনকী যে জায়গায় ঘটনা ঘটেছে তা কিন্তু একেবারে থানার অদূরেই। তাতেই প্রশ্ন উটছে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। 

জানা যাচ্ছে, মৃত ব্যক্তির নাম আজগার মোল্লা। বাড়ি ফুলবাড়ি এলাকায়। ভাঙড় বাজারে এদিন তাঁকে চোর সন্দেহে পিটিয়ে মেরে ফেলে উত্তেজিত জনতা। এমনকী মারের পর দেহ দীর্ঘক্ষণ পরে থাকলেও পুলিশ আসেনি বলেও শোনা যাচ্ছে। শেষে গ্রামবাসীরাই মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। তবে এ ঘটনার পর থেকেই বাজারের ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ মানুষজন কার্যত মুখে কুলুপ এটেছে। ভরা বাজারে দীর্ঘক্ষণ দেহ পড়ে থাকলেও কেন পুলিশ এল না সেই প্রশ্নও উঠতে শুরু করে দিয়েছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে এসেছিলেন আজগরের বাড়ির লোকজনও। তাঁরা যদিও বলছেন, কী থেকে ঘটনার সূত্রপাত তাঁরা কিছুই জানেন না। এলাকার অন্য এক বাসিন্দা শেখ রফিকুল হাসান বলছেন, “অনেকদিন থেকে এই এলাকায় চুরি হচ্ছে। রাতে নাইট গার্ড থাকে। তাঁরা চলে গেলেই চুরি বেড়ে যায়। আজ একজনকে ধরা পড়ে যায়। তারপরই ওকে বেঁধে রাখা হয়। সবাই এসে চড়-চাপড় মারছিল। বেহুঁশ হয়ে পড়েছিল। আমরা প্রথমে ভেবেছিলাম পাতা খোড় হয়তো। নাটক করে শুয়ে আছে। তারপর আমরা নখ টিপে দেখি ও আর উঠছে না।”