Crime News: ‘টার্গেট’গোপনাঙ্গ! সামান্য কারণে ভাই হয়ে ভাইয়ের সঙ্গেই এমন কেউ করে?

Crime News: পরিবার সূত্রে খবর, মৃতের নাম আলা সর্দার। আলার বাবার দু'টি বিয়ে। যার কারণে প্রথম পক্ষের ছেলের সঙ্গে দ্বিতীয় পক্ষের পরিবারের বিবাদ দীর্ঘদিনের। শনিবার দুপুরেও অশান্তি চলছিল দুই পরিবারের মধ্যে। অভিযোগ, সেই সময় দ্বিতীয় পক্ষের লোকজন আলার গোপনাঙ্গে আঘাত করে।

Crime News: 'টার্গেট'গোপনাঙ্গ! সামান্য কারণে ভাই হয়ে ভাইয়ের সঙ্গেই এমন কেউ করে?
ভাইয়ে-ভাইয়ে বিবাদImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2024 | 6:32 PM

মগরাহাট: লাগাতার পারিবারিক অশান্তি। আর তার জেরে এক ভাই অন্য ভাইকে নৃশংস ভাবে খুন করল। অভিযোগ উঠল প্রথমে আঘাত করা হয় তাঁকে। পরবর্তীতে গোপনাঙ্গে আঘাত করে ভাসিয়ে দেওয়া হয় পুকুরে। ঘটনায় গ্রেফতার হয়েছেন অভিযুক্ত ভাই। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থানার আমড়াতলা পঞ্চায়েতের জমাদার পাড়া এলাকায়।

পরিবার সূত্রে খবর, মৃতের নাম আলা সর্দার। আলার বাবার দু’টি বিয়ে। যার কারণে প্রথম পক্ষের ছেলের সঙ্গে দ্বিতীয় পক্ষের পরিবারের বিবাদ দীর্ঘদিনের। শনিবার দুপুরেও অশান্তি চলছিল দুই পরিবারের মধ্যে। অভিযোগ, সেই সময় দ্বিতীয় পক্ষের লোকজন আলার গোপনাঙ্গে আঘাত করে। তারপর তাঁর শ্বাসরোধ করা হয়। এরপর তাঁকে খুন করে বাড়ির কাছের একটি পুকুরের ধারে দেহ ফেলে দেওয়া হয়।

এলাকাবাসী দেহটি পড়ে থাকতে দেখে খবর দেন মগরাহাট থানার পুলিশকে।পুলিশ এসে দেহটি উদ্ধার করে।ঘটনার তদন্তে নেমে নিহতের সৎভাই লাল্টু সরদারকে গ্রেফতার করে পুলিশ। রবিবার ধৃতকে ডায়মন্ড হারবার মহকুমা আদালতে পেশ করা হবে। এ প্রসঙ্গে ডায়মন্ড হারবার পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মিতুন দে বলেন, “এটা একটা সৎ ভাইয়ের মধ্যে ঝামেলা। সম্পত্তির ভাগ-বাঁটোয়ারা নিয়ে বিবাদ চলছিল। মৃতের শরীরের আঘাতের চিহ্ন ছিল না। তবে বাড়ির মহিলারা এই ঘটনার সঙ্গে যুক্ত। শ্বাসরোধ করা হয়েছে তাঁর।”