গড়িয়া স্টেশন চত্বরেই আচমকা বিস্ফোরণ, কেঁপে ওঠল গোটা এলাকা

পুলিশের অনুমান, আসলে ওগুলিকে বোমা বলে বুঝতেই পারেননি শ্রমিকরা। সুতোলির বল ভেবে হয়তো তাঁরা কুড়িয়ে নেওয়ার চেষ্টা করেছিলেন।

গড়িয়া স্টেশন চত্বরেই আচমকা বিস্ফোরণ, কেঁপে ওঠল গোটা এলাকা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 12, 2021 | 4:02 PM

দক্ষিণ ২৪ পরগনা: বনধের সকালে গড়িয়া (Garia) স্টেশন চত্বরে আচমকা বিস্ফোরণ (Bomb Blast)। একটি নির্মীয়মান বাড়িতে বিস্ফোরণ হয়। আহত হন তিন শ্রমিক। তাঁদের মধ্যে এক জনের পেটে, আরেক জনের হাতে ক্ষত তৈরি হয়েছে। তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গড়িয়া স্টেশনের পাশেই একটি জায়গায় বাড়ি নির্মাণ হচ্ছিল। সেখানে কাজ করছিলেন বেশ কয়েকজন শ্রমিক। শুক্রবার সকালে বাড়িতে ঢুকে জনা চারেক শ্রমিক বোমাগুলি পড়ে থাকতে দেখেন। পুলিশের অনুমান, আসলে ওগুলিকে বোমা বলে বুঝতেই পারেননি শ্রমিকরা। সুতোলির বল ভেবে হয়তো তাঁরা কুড়িয়ে নেওয়ার চেষ্টা করেছিলেন। তখনই বিকট শব্দে ফেটে যায় বোমাগুলি।

ঘটনাস্থলের ছবি

আরও পড়ুন: ঝোপে পড়েছিল হেলমেট, তাতে আটকে কাটা মুণ্ড, দেহটা পড়ে ছিল কয়েক হাত দূরে!

ছিটকে পড়েন শ্রমিকরা। স্থানীয়রাই থানায় খবর দেন। পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কীভাবে সেখানে বোমা এল, তা এখনও স্পষ্ট নয়। বোমা আগে থেকেই সেখানে মজুত ছিল না কেউ ফেলে রেখে গিয়েছিল কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে জনবহুল এলাকায় এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত স্থানীয়রা। নির্মীয়মান বাড়িগুলি আদৌ দুষ্কৃতীদের আখড়া হয়ে উঠছে কিনা, তা নিয়েই বাড়ছে আশঙ্কা।