VIDEO: বিয়ের প্রস্তাবে না বলায় তৃণমূল নেত্রীকে শুনতে হচ্ছে ‘বেশ্যা, যৌনকর্মী’!

Rajpur Sonarpur: দলের একাংশ এলাকায় তোলাবাজি চালাচ্ছে বলে অভিযোগ ওই মহিলা কাউন্সিলরের। আর তাতে সমর্থন না দেওয়াতেই তাঁকে বীভৎসভাবে হেনস্থা করা হচ্ছে বলে অভিযোগ তৃণমূলের এই তরুণ নেত্রীর। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই সোনারপুর থানায় অভিযোগ জানিয়েছেন তিনি। নালিশ জানিয়েছেন দলীয় নেতৃত্বের কাছেও।

VIDEO: বিয়ের প্রস্তাবে না বলায় তৃণমূল নেত্রীকে শুনতে হচ্ছে 'বেশ্যা, যৌনকর্মী'!
দলীয় নেতার বিরুদ্ধেই ভয়ঙ্কর অভিযোগ তুললেন তৃণমূল কাউন্সিলরImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Dec 15, 2023 | 3:17 PM

সোনারপুর: শহর কলকাতার নাকের ডগায় দলের নেতা-কর্মীদের একাংশের বিরুদ্ধেই মানসিক হেনস্থার অভিযোগ তুললেন তৃণমূল কাউন্সিলর। ঘটনা রাজপুর-সোনারপুর পুরসভা এলাকার। সেখানে ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর পাপিয়া হালদার। দলের একাংশ এলাকায় তোলাবাজি চালাচ্ছে বলে অভিযোগ তাঁর। আর তাতে সমর্থন না দেওয়াতেই তাঁকে বীভৎসভাবে হেনস্থা করা হচ্ছে বলে অভিযোগ তৃণমূলের এই তরুণ নেত্রীর। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই সোনারপুর থানায় অভিযোগ জানিয়েছেন তিনি। নালিশ জানিয়েছেন দলীয় নেতৃত্বের কাছেও।

রাজপুর-সোনারপুর পুরসভাতেও এই নিয়ে একটি লিখিত অভিযোগ জানিয়েছেন কাউন্সিলর। সেখানে তাঁর অভিযোগ, বাড়ি থেকে বেরলেই কখনও ‘বেশ্যা’, কখনও ‘যৌনকর্মী’… এমন বিভিন্ন অশালীন কটূক্তি করা হচ্ছে তাঁকে। গালিগালাজও বাদ পড়ছে না বলে অভিযোগ কাউন্সিলরের। তৃণমূলের ওই মহিলা কাউন্সিলরের বক্তব্য, সম্প্রতি তাঁর বাড়িতেও চড়াও হয়েছিল তৃণমূলের ওই একাংশের লোকজন। কাউন্সিলরের অভিযোগ তির মূলত এলাকারই এক যুব তৃণমূল নেতার বিরুদ্ধে। কাউন্সিলর পাপিয়া হালদার জানাচ্ছেন, এই চরম মানসিক ও সামাজিক অত্যাচারের ফলে তিনি প্রবলভাবে মানসিক ও শারীরিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ছেন। কাউন্সিলরের অভিযোগ, তাঁকে পদ ছেড়ে দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে। এমনকী তাঁর প্রাণনাশের হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ।

Rajpur Sonarpur TMC

পুরসভাতেও লিখিত অভিযোগ জানিয়েছেন কাউন্সিলর

কিন্তু কেন এই পরিস্থিতি তৈরি হল? ফেসবুকে এক ভিডিয়ো বার্তায় কাউন্সিলর জানাচ্ছেন, ওই যুব তৃণমূল নেতা তাঁকে এককালে বিবাহের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তিনি সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এরপর থেকেই কাউন্সিলরকে বিভিন্নভাবে অপদস্থ করার কাজ শুরু হয়েছিল বলে অভিযোগ।

যদিও এই অভিযোগের কথা পুরোপুরি উড়িয়ে দিয়েছেন ওই যুব নেতা। তাঁর বক্তব্য, “দল তদন্ত করুক। দল তদন্ত করে যা সিদ্ধান্ত নেবে, তা আমি মাথা পেতে নেব। আমি যে কোনও তদন্তের জন্য প্রস্তুত আছি।”