Crime: বাড়ির সামনে গুলিবিদ্ধ হলেন ক্যানিংয়ের যুব তৃণমূল সভাপতি! অবস্থা আশঙ্কাজনক

Canning: আশঙ্কাজনক অবস্থায় ওই তৃণমূল নেতাকে ভর্তি করা হয়েছে কলকাতার এসএসকেএম হাসপাতালে। ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর চরমে।

Crime: বাড়ির সামনে গুলিবিদ্ধ হলেন ক্যানিংয়ের যুব তৃণমূল সভাপতি! অবস্থা আশঙ্কাজনক
বাড়ির সামনে গুলিবিদ্ধ হলেন তৃণমূল যুব নেতা। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 10:45 PM

ক্যানিং: বাড়ির সামনে আততায়ীদের গুলিতে গুরুতর জখম হলেন যুব তৃণমূল নেতা। শনিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার অন্তর্গত নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় ওই তৃণমূল নেতাকে ভর্তি করা হয়েছে কলকাতার এসএসকেএম হাসপাতালে। ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর চরমে।

জানা গিয়েছে, ক্যানিং থানার নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকার যুব তৃণমূল সভাপতি মহরম শেখ এদিন সন্ধ্যার সময় বাড়ির সামনে একটি চেয়ারে বসেছিলেন। একটি অটো করে এসে দুষ্কৃতীরা এসে তাঁকে লক্ষ্য করে পরপর গুলি চালায়। কেউ কিছু বুঝে ওঠার আগেই অকুস্থল থেকে চম্পট দেয় তারা। গুলির শব্দে চমকে ওঠে স্থানীয়রা। তাঁরা ছুটে এলে দেখেন রক্তাক্ত অবস্থায় ছটফট করছেন তৃণমূল নেতা। তড়িঘড়ি থেকে হাসপাতালে নিয়ে যাওয়ার চেষ্টা শুরু হয়।

প্রথমে আহত মহরম শেখকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক তাঁর প্রাথমিক চিকিৎসা হলেও তাঁর শারীরিক অবস্থা দেখে কলকাতার হাসপাতালের স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকেরা।

এর পর তৃণমূল নেতাকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে এই ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। এদিকে যুব তৃণমূল নেতার গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান ক্যানিং পূর্ব ও পশ্চিম কেন্দ্রের দুই বিধায়ক পরেশরাম দাস ও শওকত মোল্লা।

গুলিবিদ্ধ তৃণমূল নেতা বর্তমানে এসএসকেএমে ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি রয়েছেন বলে খবর। এসএসকেএম ট্রমা কেয়ার সেন্টারে গুলিবিদ্ধ নেতাকে দেখতে যান বিধায়ক শওকত মোল্লা। তবে কে বা কারা এই ঘটনায় অভিযুক্ত, তা নিয়ে এখনই কেউ কোনও প্রতিক্রিয়া দিতে রাজি নন।

তবে এক প্রত্যক্ষদর্শীর কথায়, “মহরম ওখান (আঙুল তুলে ঘটনাস্থল থেকে সামান্য দূরের জায়গা নির্দেশ করেন তিনি) থেকে হেঁটে এসে আমাদের ওই চেয়ারে বসেছিল। ওরা চারজন অটো নিয়ে এসেছিল। মিয়ারুল, হাফিজুল আর রফিক। আরেকজনকে ঠিক চিনতে পারিনি। এসে গুলিটা করল। তিন রাউন্ড গুলি ছুড়ে এখান থেকে ছুটে চলে গেল।” এর পর তাঁর পিছনের দিকে হাত তুলে দেখিয়ে ওই প্রত্যক্ষদর্শী যোগ করেন, “গাড়িটা এমন অবস্থায় গেল সামনে থাকলে চাপা দিয়ে দিত।” তিনি একে ‘পার্টিগত বিষয়’ বলে দাবি করলেও, আততায়ীরা কোন দল করে সেটা বলতে পারবেন না বলে জানান।

তাঁর আরও দাবি, এর আগেও এখানে গুলি চালনার ঘটনা ঘটেছে এবং সেখানেও ওই চার অভিযুক্তই জড়িত ছিল। গোটা ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। আপাতত ওই এলাকায় পাহারা দিচ্ছে বিশাল পুলিশ বাহিনী। শুরু হয়েছে পুলিশি তদন্ত। কে বা কারা এই ঘটনায় যুক্ত তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: Saumitra Khan Audio Clip: ‘একটাও সিট জিতবে না শুভেন্দু’, ‘৫০ হাজার ভোটে হারবে নিশীথ’, ভাইরাল অডিয়ো ক্লিপে বিস্ফোরক সৌমিত্র