Train Accident: কানে হেডফোন, মত্ত মোবাইল গেমে! ট্রেন আসতেই ছিন্নভিন্ন হয়ে গেল ২ যুবকের দেহ

Train Accident: কানে হেডফোন, মত্ত মোবাইল গেমে! ট্রেন আসতেই ছিন্নভিন্ন হয়ে গেল ২ যুবকের দেহ
ট্রেনে দুর্ঘটনায় মৃত দুই যুবক (নিজস্ব ছবি)

South 24 pargana: শিয়ালদহগামী একটি আপ ট্রেন এসে ধাক্কা মারে তাদের।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jan 28, 2022 | 5:28 PM

জয়নগর: রেল লাইনের ধারে বসে মোবাইল ঘাঁটছিল দুুই বন্ধু। বুঁদ হয়েছিল গেম খেলায়। তারপরই মর্মান্তিক পরিণতি হল দুই যুবকের। ট্রেনের ধাক্কায় মৃত্যু হল তাঁদের। এই প্রথম নয়। এই ঘটনা এর আগেও ঘটেছিল। তবুও যেন হুঁশ ফেরেনি। বারবার সেই একই ঘটনা ঘটেছে। ট্রেন লাইনের ধারে বসে মোবাইলে মত্ত হয়ে থাকছে যুবকরা আর তারপরই এই পরিণতি হচ্ছে।

মৃতদের নাম সৌরভ মারিক ও রেজাউল শেখ। তাদের বাড়ি জয়নগর থানার বহুরু এলাকায়। এর মধ্যে সৌরভ মারিক দক্ষিণ বারাসত ধ্রুবচাঁদ হালদার কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। আর রেজাউল একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত। যদিও সে বেশ কিছুদিন ধরেই বাড়িতেই ছিল। এরপর শুক্রবার দুই বন্ধু বাড়ি থেকে বের হয় সাইকেলে। এরপর শিয়ালদহ দক্ষিণ শাখার লক্ষ্মীকান্তপুর লাইনের বহরু ও জয়নগর স্টেশনের মাঝে আপ লাইনে ধার থেকে দুই বন্ধুর দেহ উদ্ধার হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুই বন্ধু কানে হেডফোন লাগিয়ে রেললাইনের ধারে বসে মোবাইলে গেম খেলছিল। সেই সময় কাকা পাড়ার রেলক্রসিংয়ে পাশে শিয়ালদহগামী একটি আপ ট্রেন চলে আসে। আর তারপরই ধাক্কা মারে ওই দু’জনকে। ঘটনার খবর পাওয়ার পর বারুইপুর জিআরপির আধিকারিকরা ঘটনাস্থলে আসেন। তারপর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এই ঘটনায় দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

মৃত এক যুবকের মা কেঁদে জানায়, ” সকালে উঠে ছেলে বলেছিল আমি গোলারুটি খাব। সেই খেয়ে বেরিয়েছিল। তারপর আর ফিরল না। আমার একটাই সন্তান। সেও চলে গেল। এখন কী নিয়ে থাকব আমি। অন্যের বাড়ি খেটে খাই। আর এখন কেউ নেই দেখার।” অন্যদিকে, প্রত্যক্ষদর্শী জানায়, “রেল লাইনের ধারে বসেই ওরা মোবাইলে গেম খেলছিল বোধহয়। সেই সময় ট্রেন চলে আসে। ফোনের দিকে মনোযোগ থাকায় আর শুনতে পায়নি। তারপরই ট্রেন চাপা দিয়ে চলে যায়।”

আরও পড়ুন: Bikaner Guwahati Express Train Accident: ‘পাশেই থাকে ওরা, অনুভব করা যায়’, সন্ধ্যা নামতেই দোমহনিতে এখনও তাড়া করে ফিরছে একটা শব্দ

আরও পড়ুন: New Coronavirus ‘NeoCOV’ : প্রতি ৩ জনের মধ্যে ১ জনের মৃত্যু! ‘নিওকভ’ নিয়ে সতর্কবাণী উহানের বিজ্ঞানীদের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA