Haridevpur Suicide: স্বামী-বাবার সামনেই ঘরের দরজা বন্ধ করে দিলেন মহিলা, তারপরই ঘটালেন মর্মান্তিক কাণ্ড

West bengal: দক্ষিণ ২৪ পরগনার হরিদেবপুরের কালিপদ মুখার্জী রোডের ঘটনা। সেখানে গতকাল গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Haridevpur Suicide: স্বামী-বাবার সামনেই ঘরের দরজা বন্ধ করে দিলেন মহিলা, তারপরই ঘটালেন মর্মান্তিক কাণ্ড
অনিন্দিতা সরকার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 4:26 PM

হরিদেবপুর: স্বামী-স্ত্রীর মধ্যে মাঝেমধ্যেই অশান্তি লেগে থাকত। মঙ্গলবারও সেই মতো অশান্তি হয়। এরপরই মহিলা করলেন চরম পদক্ষেপ। ঝামেলা চলাকালীন হঠাৎ ভিতরে থেকে দরজা বন্ধ করে দিলেন তিনি। তারপর…

দক্ষিণ ২৪ পরগনার হরিদেবপুরের কালিপদ মুখার্জী রোডের ঘটনা। সেখানে গতকাল গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম অনিন্দিতা সরকার (৩৬)। জানা গিয়েছে, ওই এলাকায় বিগত অনেক দিন ধরেই স্বামী অমিত সরকারকে নিয়ে থাকতেন অনিন্দিতা সরকার। স্বামী অমিত সরকার পোস্টালে কর্মরত। গতকাল রাত্রিবেলা স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। অনিন্দিতার বাবাও সেই সময় ছিলেন জামাইয়ের বাড়িতে। ঝগড়া চলাকালীন ঘরের মধ্যে ঢুকে হঠাৎ এই অনিন্দিতা দেবী দরজা বন্ধ করে দেন ভিতর থেকে। বেশ কিছুক্ষণ হয়ে গেলেও দরজা না খোলায় দরজা ভেঙে ভেতরে ঢুকে ঝুলন্ত অবস্থায় দেখা যায় অনিন্দিতা দেবীকে।

এরপর তাঁরা সঙ্গে-সঙ্গে অনিন্দিতাকে বিদ্যাসাগর হাসপাতলে নিয়ে যায়। হাসপাতাল থেকে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয় ।খবর পেয়ে ঘটনাস্থলে আসে হরিদেবপুর থানার পুলিশ। ঘটনার তদন্তে নেমেছে হরিদেবপুর থানার পুলিশ। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। এই ঘটনা নিয়ে এখনও পর্যন্ত হরিদেবপুর থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। হরিদেবপুর থানার পক্ষ থেকে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করা হয়েছে।

প্রতিবেশী এক যুবক বলেন, ‘আমি ডিউটি থেকে ফিরি রাত্রি ১১টা নাগাদ। তখন জানতে পারি ঘটনার কথা। পারিবারিক কিছু ঝামেলা হচ্ছিল। সেই কারণে মেয়েটির বাবা নিতে এসেছিল। তবে যেতে চাইছিল না। এরপর হঠাৎ করে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। অনেকক্ষণ হয়ে যাওয়ার পরও দরজা না খোলায় সন্দেহ হয় তারপর দরজা ভেঙে দেখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।’