খোদ পুলিশ সুপারের দফতরেই দুষ্কৃতী তাণ্ডব! মারের চোটে ঘর ছেড়ে পালালেন পুলিশ আধিকারিক!

Alipurduar: তাঁদের উপর জেলার আইন-শৃঙ্খলার দায়িত্ব। তাঁরাই দুষ্কৃতীদের আক্রমণের শিকার! খোদ জেলা পুলিশ সুপারের দফতরেই সাইবার মামলায় অভিযুক্ত পাঁচ দুষ্কৃতীর অতর্কিতে হামলা চালাল এক মহিলা পুলিশ আধিকারিকের উপর।

খোদ পুলিশ সুপারের দফতরেই দুষ্কৃতী তাণ্ডব! মারের চোটে ঘর ছেড়ে পালালেন পুলিশ আধিকারিক!
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 5:27 PM

আলিপুরদুয়ার: তাঁদের উপর জেলার আইন-শৃঙ্খলার দায়িত্ব। তাঁরাই দুষ্কৃতীদের আক্রমণের শিকার! খোদ জেলা পুলিশ সুপারের দফতরেই সাইবার মামলায় অভিযুক্ত পাঁচ দুষ্কৃতীর অতর্কিতে হামলা চালাল এক মহিলা পুলিশ আধিকারিকের উপর। এই ঘটনার জেরে চাঞ্চল্য তৈরি হয়েছে আলিপুরদুয়ারে। জেলা পুলিশ সুপারের দফতরের নিরাপত্তা নিয়েই উঠল প্রশ্ন।

জানা গিয়েছে, আলিপুরদুয়ারের একজন তরুণী তাঁর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্টের অভিযোগ করে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। অভিযোগ, তাঁর নাম ও ছবি ব্যবহার করে ফেসবুকে ফেক আইডি বানিয়ে বিরুদ্ধে নোংরা, অশালীন লেখা সব পোস্ট করা হচ্ছে। সেই অভিযোগের ভিত্তিতে আমরা তদন্ত শুরু হয়। তার পর কয়েকজন অভিযুক্তকে ডেকে পাঠায় পুলিশ। আর তার পরেই এই কাণ্ড!

এদিন সাইবার মামলায় অপরাধে অভিযুক্তদের কয়েকজন পুলিশ সুপারের দফতরেই হঠাৎ তাণ্ডব শুরু করে। গায়ে হাত তোলা হয় এক মহিলা পুলিশ আধিকারিকের উপর। দুষ্কৃতীদের হাত থেকে বাঁচতে নিজের চেয়ার ছেড়ে পালিয়ে বাঁচেন ওই মহিলা পুলিশ আধিকারিক। অতর্কিতে চার দুষ্কৃতীর হামলায় রীতিমতো ভয়ে কাঁপতে থাকেন ওই মহিলা পুলিশ আধিকারিক। তাঁর আর্ত চিৎকারে ছুটে আসেন জেলা পুলিশ সুপার দফতরের অন্যান্য পুলিশ কর্মী ও আধিকারিক। কিন্তু তারাই এই দুষ্কৃতীদের আটকাতে রীতিমতো হিমশিম খান।

ঘটনাস্থলেই চার অভিযুক্তকে প্রথমে ধরে ফেলেন জেলা পুলিশ সুপারের দফতরের পুলিশ কর্মীরা। যদিও পুলিশের হাত ফসকেই নাকি এক দুষ্কৃতী জেলা পুলিশ সুপারের দফতর থেকেই পালিয়ে যায়। এর পরে চার অভিযুক্তকে ধরে বেধড়ক মারধর করে পুলিশ কর্মীরা। সূত্রের খবর, পুলিশের মারে এবং অভিযুক্ত অসুস্থ হয়ে গেলে তাকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে যায় জেলা পুলিশ। ইতিমধ্যে ওই মহিলা পুলিশ আধিকারিকের অভিযোগের ভিত্তিতে চারজনকে গ্রেফতার করে জেলা পুলিশ।

ঠিক কী ঘটেছিল? নাম প্রকাশে অনিচ্ছুক ওই পুলিশ আধিকারিক জানান পাঁচ অভিযুক্ত মিলে আচমকা তাঁকে আক্রমণ করে। অতর্কিত হানায় কিছুটা চমকে যান তিনি। তাঁর গায়ে হাত তোলা হয়। দু’জন তাঁর গায়ে হাত দেয়। উর্দির কলার টেনে ধরে তাঁকে মাটিতে ফেলে দেওয়া হয়। একা তাদের সঙ্গে পেরে না উঠে ওই ঘর থেকে তিনি পালিয়ে যান।

এদিকে জেলা পুলিশ সুপার দফতরের সাইবার ক্রাইম থানার কর্তব্যরত এক পুলিশ আধিকারিক বলেন, “আলিপুরদুয়ার জেলার একটি মেয়ে আলিপুরদুয়ার সাইবার ক্রাইম থানায় অভিযোগ করেন যে ফেসবুকে তাঁর নামে ফেক আইডি বানিয়ে নোংরা, অশালীন লেখা পোস্ট করা হচ্ছে। সেই অভিযোগের ভিত্তিতে আমরা তদন্ত শুরু করি। এবং তদন্ত শুরু করতেই ফেসবুক থেকে একটি ফোন নম্বর আমাদের দেওয়া হয়। সেই নম্বরের ভিত্তিতে আমরা সেই ফোনের নম্বরের মালিককে থানায় ডাকা হয়।”

আজ সেই যুবক তার চার বন্ধুকে নিয়ে থানায় আসে। এবং আচমকাই তার পর মহিলা পুলিশ আধিকারিকের উপর আক্রমণ শুরু করে বলে জাননা ওই অফিসার। এদিকে এই ঘটনার প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে জানিয়েছেন, এমন একটি ঘটনা ঘটেছে বলে তিনি শুনেছেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে। আরও পড়ুন: চুলোয় দূরত্ববিধি, বৃষ্টি মাথায় নিয়ে শিবিরে দীর্ঘ লাইন! উপস্থিত পুরপ্রশাসকের উচ্ছ্বাস, ‘এ তো উৎসব!’