শিলিগুড়িতে TV9 বাংলার প্রতিনিধিকে হেনস্থা-ধাক্কাধাক্কি, তৃণমূলকে তুলোধোনা বিজেপির

TV9 বাংলার প্রতিনিধিকে প্রথমে হেনস্থা ও পরে ধাক্কাধাক্কি করা হয়। বিজেপির দাবি, স্থানীয় তৃণমূল নেত্রী মিলি সিনহার নেতৃত্বে হামলার ছক কষা হয়েছিল।

শিলিগুড়িতে TV9 বাংলার প্রতিনিধিকে হেনস্থা-ধাক্কাধাক্কি, তৃণমূলকে তুলোধোনা বিজেপির
নিজস্ব চিত্র

শিলিগুড়ি: মোটের উপর শান্তিপূর্ণভাবেই চলছে পঞ্চম দফার ভোট। কিন্তু, সংবাদ সংগ্রহে বেরিয়ে এ দিন শিলিগুড়িতে বাধার মুখে পড়তে হল TV9 বাংলার সাংবাদিককে। দীর্ঘক্ষণ গাড়ি আটকে রাখা হয়। এখানেই থেমে না থেকে সংবাদ মাধ্যমের প্রতিনিধিকে হেনস্থা এবং কদর্য ভাষায় গালাগালিও করা হয়। এই ঘটনা নিয়ে পালটা তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগেছে বিজেপিও।

শনিবার সকাল থেকেই বুথে বুথে ছুটছেন নানা রাজনৈতিক দলের প্রার্থীরা। সেই মতো তাঁদের সঙ্গে রয়েছেন সংবাদ মাধ্যমের প্রতিনিধিরাও। শিলিগুড়ির বিজেপি প্রার্থী শঙ্কর ঘোষের গাড়ির পিছনেই যাচ্ছিল সংবাদ মাধ্যমের গাড়িগুলি। এ দিন শিলিগুড়ির বাঘাযতীন কলোনি এলাকা দিয়ে যাওয়ার সময় আচমকাই TV9 বাংলা-সহ অন্য বেশ কয়েকটি সংবাদ মাধ্যমের গাড়িকে ঘিরে ঘরে তৃণমূলের কর্মীরা। TV9 বাংলার প্রতিনিধিকে প্রথমে হেনস্থা ও পরে ধাক্কাধাক্কি করা হয়। বিজেপির দাবি, স্থানীয় তৃণমূল নেত্রী মিলি সিনহার নেতৃত্বে হামলার ছক কষা হয়েছিল।

আরও পড়ুন: তুমুল ইটবৃষ্টি! পঞ্চাম দফায় যুযুধান পক্ষের সংঘর্ষে উত্তপ্ত সল্টলেক

বিক্ষোভকারীদের অভিযোগ, বিজেপি প্রার্থী সংবাদ মাধ্যমকে হাতিয়ার করছে। বিষয়টি নিয়ে তীব্র প্রতিক্রিয়া দিয়েছে গেরুয়া শিবিরও। দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্ত এই প্রসঙ্গে প্রশ্ন করেন, তবে কি এটাই তৃণমূলের চরিত্র। তৃণমূল এভাবেই ভয় দেখিয়ে সংবাদ মাধ্যমের কণ্ঠরোধ করে গণতন্ত্রকে নষ্ট করার চেষ্টা চালাচ্ছে।

আরও পড়ুন: ‘চলে যান, ভোটটা হয়ে গেছে আপনার’, গয়েশপুরে গামছা মুখে ‘বুথ প্রহরায়’ তৃণমূল!